ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

বিয়ের পর পরিণীতির ওজন বেড়েছে ১৫ কেজি !

প্রকাশনার সময়: ০৫ ডিসেম্বর ২০২৩, ১০:১৩

১৫ কেজি ওজন বেড়েছে পরিণীতি চোপড়ার। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন নায়িকা। এখন জিমে গিয়ে পুরোনো চেহারায় ফেরার জন্য ঘাম ঝরাচ্ছেন তিনি। কিন্তু প্রশ্ন হলো, কেন হঠাৎ এত ওজন বেড়েছে পরিণীতির। বিয়ের পর নাকি ওজন বাড়ে– এমন ধারণা রয়েছে বাঙালি নারীদের মধ্যে।

তবে কি নায়িকাদের ক্ষেত্রেও সেই ধারণা কাজ করে? নাকি অন্য কোনো কারণ? পরিণীতি লিখেছেন, শেষ ছয় মাস কাটিয়েছি রহমান স্যারের স্টুডিওতে গান গেয়ে আর বাড়ি ফিরে যতটা সম্ভব জাঙ্ক ফুড খেয়ে। এই রুটিন মেনে চলতাম যাতে আমি ‘চমকিলা’-র জন্য অন্তত ১৫ কেজি ওজন বাড়াতে পারি। গান এবং খাওয়া.. এই ছিল আমার রুটিন। এবার ওই ছবির শুটিং শেষ। এবার গল্পটা সম্পূর্ণ উল্টে গেছে। আমি একদিকে যেমন স্টুডিওকে মিস করছি.. তেমনই মনে পড়ছে জিমে আমার ওয়ার্কআউট, আমার পুরোনো চেহারাকে। আবার এবার অমরজ্যোতজির মতো নয়... নিজের মতো দেখতে চাই। সেই পুরোনো আমি।

জানি বিষয়টা বেশ কঠিন। কিন্তু ইমতেয়াজ স্যার আর এই চরিত্রের জন্য সবকিছু করতে পারি আমি। আরও অনেক ইঞ্চি কমাতে হবে আমাকে। সেইসঙ্গে পরিণীতি জানান, নেটফ্লিক্সে মুক্তি পাবে ছবিটি। পাঞ্জাবি গায়ক অমর সিংহ চমকিলার স্ত্রী অমরজোত চামকিলার চরিত্রে দেখা যাবে তাকে। একটি একটি বায়োপিক।

বিয়ের পরে ১৫ কেজি ওজন বেড়েছে পরিণীতি চোপড়ার। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন নায়িকা। এখন জিমে গিয়ে পুরোনো চেহারায় ফেরার জন্য ঘাম ঝরাচ্ছেন তিনি। সোমবার (৪ ডিসেম্বর) সোশ্যাল মিডিয়ায় পরিণীতি নিজের একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, জিম করছেন তিনি। সেইসঙ্গে একটি লম্বা ক্যাপশন যোগ করেছেন সেখানে।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ