ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

পিয়ার হাসপাতালে যাওয়ার রহস্য উন্মোচন

প্রকাশনার সময়: ০২ ডিসেম্বর ২০২৩, ১৪:২৪

নতুন জীবনে পা রেখেছেন টালিউড অভিনেতা পরমব্রত। এক সপ্তাহ তো দূরের কথা বিয়ের পরের দিনই তার স্ত্রী সংগীতশিল্পী পিয়া চক্রবর্তীকে হাসপাতালে ভর্তি হতে হয়। কিডনিতে পাথর হওয়ায় যন্ত্রণায় কাতর ছিলেন এ গায়িকা।

হাসপাতালে সফল অস্ত্রোপচার হওয়ার পর গায়িকার নতুন স্বামীর ঘরে ফেরা এবং স্বাস্থ্যজনিত সুসংবাদের অপেক্ষায় ছিলেন ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। তার হঠাৎ হাসপাতালে ভর্তির খবরে উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন তারা। তবে হাসপাতাল থেকে বাসায় ফিরে নিজেই আপডেট জানিয়েছেন পিয়া।

এর আগে সোমবার (২৭ নভেম্বর) বিবাহ বন্ধনে আবদ্ধ হন সমাজকর্মী পিয়া চক্রবর্তীর সঙ্গে।

ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় এক বেসরকারি হাসপাতালে অপারেশন হয় পিয়ার। বিয়ের কিছুদিন আগেই কিডনিতে পাথর ধরা পড়ে তার। এ নিয়ে সামাজিক মাধ্যমে স্ট্যাটাসও দিয়েছিলেন তিনি। ভেবেছিলেন বিয়েটা যাক পরে সময় বুঝে অপারেশন করে নিলেই হবে। কিন্তু বিয়ের রাতেই সে কষ্ট বাড়ায় দ্রুত তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

এরপর বুধবার নিজের সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের দিনের ছবি প্রোফাইল পিকচার হিসেবে সেট করেন পিয়া। তার কয়েক ঘণ্টার পরের পোস্টেই জানান, তিনি বাড়ি ফিরে এসেছেন। ক্যাপশনে পিয়া লেখেন, হাসপাতাল থেকে বাড়ি ফিরে এসেছি এবং পরিবারের সঙ্গে খুব ভালো সময় কাটানোর অপেক্ষায় রয়েছি। অত্যন্ত কৃতজ্ঞ যে ভালবাসা ও উষ্ণতা পেয়েছি সকলের থেকে। সবশেষে ফরাসি ভাষায় লেখেন 'অনেক অনেক ধন্যবাদ'। আর এতে ভক্তরা তাকে অভয় দিয়ে শুভকামনা জানাতে ভোলেননি।

টলিউডের হার্টথ্রব পরমব্রত চট্টোপাধ্যায় দাম্পত্য জীবনে পা রাখেন মানসিক স্বাস্থ্যকর্মী ও সমাজকর্মী পিয়া চক্রবর্তীর সঙ্গে। বিয়ের আয়োজন করা হয় পরমের যোধুপুর পার্কের বাড়িতে। এদিন পরমব্রত এবং পিয়ার পরিবারের সদস্যরা ছাড়া দু'জনের ঘনিষ্ঠ কিছু বন্ধু উপস্থিত হন বিয়েতে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ