ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মুক্তির প্রথম দিনেই অ্যানিমেলের আয় ৬০ কোটি টাকা

প্রকাশনার সময়: ০২ ডিসেম্বর ২০২৩, ০৮:৪১

মুক্তির প্রথম দিনেই যেটি ভেঙে দিয়েছে বলিউড বাদশাহ শাহরুখ খানের পাঠানের রেকর্ড। মুক্তির প্রথম দিনেই আয় করে নিয়েছে ৬০ কোটি টাকা। Sacnilk এর রিপোর্ট বলছে, Animal ঘরোয়া বক্স অফিসে প্রথম দিনে ৬০ কোটি টাকা আয় করে ফেলেছে। (হিন্দি ভার্সনে ৪৯.৫০ কোটি, আর তেলুগুতে ১০ কোটি টাকা) যেখানে পাঠানের প্রথম দিনের বক্স অফিস কালেকশন ছিল ৫৭ কোটি টাকা। পাঠানকে টপকালেও জাওয়ান থেকে কিছুটা পিছিয়ে আছে এটি। তবে আন্তর্জাতিক বাজারগুলো ভালোভাবে ধরতে পারলে এ রেকর্ড দ্রুতই ভেঙে ফেলবেন তিনি।

মুক্তির আগে থেকেই সবার মুখে মুখেই ছিল এ ছবির নাম। অতিরিক্ত চাহিদায় হলগুলোতে ছিল অগ্রিম টিকিট বুকিংয়ের হিড়িক। ১ ডিসেম্বর ভারতসহ সারাদেশে মুক্তি পায় সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এ ছবি। জাওয়ানের থেকে কিছুটা পিছিয়ে থাকলেও ফিল্ম সমালোচকদের চোখে এ ছবির মেকিং একদম আলাদা। তারা আগে থেকেই বলছিলেন, রণবীরের অ্যানিমেল প্রথম দিনেই ১০০ কোটি ছাপিয়ে যেতে পারে। সেটি না হলেও বেশ ভালোই দৌড়াতে পেরেছে বক্স অফিসের রেসে। তবে এ ছবি পরে কতটা ব্যবসা করে সেটাই এখন দেখার বিষয়।

অ্যানিম্যালে রণবীর ছাড়াও অভিনয় করেছেন অনিল কাপুর, ববি দেওল, শক্তি কাপুর, প্রেম চোপড়া এবং তৃপ্তি দিমরি। Animal ৩ ঘণ্টা ২১ মিনিটের ছবি। ফিল্ম বাণিজ্য বিশ্লেষক সুমিত কাদেল X-এ লিখেছেন, যদি #Animal-এর প্রতি ইতিবাচক প্রতিক্রিয়া দেখা যায়, তাহলে এটি ঘরোয়া বক্স অফিসে মাত্র ৩ দিনেই ১৭০ কোটির ব্যবসা করে ফেলবে, আর সপ্তাহান্তে এর ব্যবসা আকাশ ছোঁবে।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ