ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

বাংলাদেশেও মুক্তি পাচ্ছে রণবীরের 'অ্যানিমাল'

প্রকাশনার সময়: ২৯ নভেম্বর ২০২৩, ১৪:৩৪

আগামী পহেলা ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত বলিউডের সিনেমা 'অ্যানিমাল।’ একইদিনে বাংলাদেশেও মুক্তির অনুমতি মিলেছে রাণবীর কাপুরের এই সিনেমা।

গ্লিটজকে এ তথ্য জানিয়েছেন সিনেমাটির বাংলাদেশে আমদানিকারক প্রতিষ্ঠান কিবরিয়া ফিল্মসের কর্ণধার গোলাম কিবরিয়া লিপু।

তিনি বলেন, সিনেমা আমদানির তো নানা রকম প্রক্রিয়া রয়েছে। আমরা তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে অনুমতি পেয়েছি। এরপর যে যে প্রক্রিয়া আছে, সব সম্পন্ন করে আমরা সিনেমাটি মুক্তি দেব।

বলিউডের সঙ্গে একইদিনে কি বাংলাদেশে মুক্তি পাবে এমন প্রশ্নে গোলাম কিবরিয়া বলেন, এটা এখনই নিশ্চিত করে বলা সম্ভব হচ্ছে না। অনুমতি পাওয়ার পরও কিছু বিষয় থাকে। সব সম্পন্ন করে আমাদের ইচ্ছা আগামী ১ ডিসেম্বরই মুক্তি দেওয়া। কিন্তু যদি সব প্রক্রিয়া সম্পন্ন হতে একটু বিলম্ব হয়, তবে পরের সপ্তাহে মুক্তি পেতে পারে। মুক্তির তারিখটি এখনই নিশ্চিত করে বলছি না।

সম্প্রতি দুবাইয়ের বুর্জ খলিফা আলোকিত করেছে ‘অ্যানিমাল’। গত সপ্তাহে সিনেমার ৬০ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ এই আইকনিক স্ক্রিনের বিরাট ক্যানভাসে দেখানো হয়; যা দেখে অভিভূত হয়ে পড়েন ভক্তরা। ইতোমধ্যে ‘অ্যানিমাল’ এর টিজার শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সংবাদ প্রতিদিন জানিয়েছে, ভারতের পাশাপাশি ‘অ্যানিম্যাল’ মুক্তি পাচ্ছে যুক্তরাষ্ট্রেও। প্রথম হিন্দি সিনেমা হিসেবে যুক্তরাষ্ট্রের মোট ৮৮৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা।

এর আগে যুক্তরাষ্ট্রের ৮৫০টি হলে মুক্তি পেয়েছিল শাহরুখের ‘জওয়ান’। আর সেখানেই ‘জওয়ান’ এর রেকর্ড ভেঙে দিয়েছে ‘অ্যানিমাল’।

এ সিনেমায় রাণবীরের সঙ্গে আরেক প্রধান চরিত্রে অভিনয় করেছেন অনিল কাপুর। খল চরিত্রে রয়েছেন ববি দেওল। রাণবীর কাপুরের জুটি হয়েছেন রাশমিকা মান্দানা।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ