ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

হলিউডের সিনেমা থেকে বাদ পড়লেন মেলিসা বারেরা  

প্রকাশনার সময়: ২৫ নভেম্বর ২০২৩, ১৩:৩৪

চলমান ইসরায়েল-হামাস যুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যমে ফিলিস্তিনের গাজার প্রতি সমর্থন জানিয়ে হলিউডের সিনেমা ‘স্ক্রিম’ থেকে বাদ পড়েছেন মেক্সিকোর অভিনেত্রী মেলিসা বারেরা মার্তিনেজ। স্ক্রিম ফ্র্যাঞ্চাইজির দুটি সিনেমায় অভিনয় করে সাড়া ফেলেছেন তিনি। এ বছর মুক্তিপ্রাপ্ত ফ্র্যাঞ্চাইজির ষষ্ঠ সিনেমায় দেখা গেছে এই অভিনেত্রীকে।

গাজাকে সমর্থন জানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করায় মেলিসা বারেরা মার্তিনেজকে ‘স্ক্রিম’ থেকে বাদ দিয়েছে চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান স্পাইগ্লাস মিডিয়া। খবর টাইম ডটকম। স্পাইগ্লাস মিডিয়া গ্রুপ এক বিবৃতিতে জানিয়েছে, ‘যে কোনো বিদ্বেষমূলক অবস্থান তারা সহ্য করবেন না। গণহত্যা, জাতিগতভাবে নির্মূল নিয়ে ভুল তথ্য দিয়ে অভিনেত্রী সীমা লঙ্ঘন করেছেন।

ইনস্টাগ্রাম পোস্টে মেলিসা বারেরা লিখেছেন, ‘গাজার অবস্থা এখন অনেকটাই বন্দিশিবিরের মতো। গাদাগাদি করে থাকছেন মানুষ। নেই পানি ও বিদ্যুৎ। ইতিহাস থেকে মানুষ কিছুই শেখেনি। এবারও মানুষ মুখ বুজে সব দেখছে। এটা গণহত্যা, গাজার মানুষকে জাতিগতভাবে নির্মূল করা হচ্ছে।’ উল্লেখ্য, ৩৩ বছর বয়সী এই অভিনেত্রীকে সিনেমার পাশাপাশি টিভি সিরিজেও নিয়মিত দেখা যায়।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ