ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বিশ্বকাপের হারে টাইগারের গর্জন তলানিতে! 

প্রকাশনার সময়: ২১ নভেম্বর ২০২৩, ১১:৫৮

বলিউড ভাইজান সালমান খান অভিনীত টাইগার ৩ ছবি মুক্তি পেয়েছে গত ১২ নভেম্বর। মুক্তির মাত্র ৯ দিনেই ছবিটির আয় হঠাৎ অনেকটা কমে গেছে। ক্রিকেট বিশ্বকাপের উত্তেজনা কেটে গেলেও দর্শক বাড়েনি। ফলে সোমবার (২০ নভেম্বর) বক্স অফিসে মাত্র ৬ কোটি টাকা আয় করেছে টাইগার ৩, এমনটাই প্রতিবেদনে জানানো হয়েছে।

ধারণা করা হচ্ছে বিশ্বকাপ ক্রিকেটে ভারতের হারে সালমান খান অভিনীত ‘টাইগার ৩’ ছবিটির আয় হঠাৎ অনেকটা কমে গেছে। সচনিল্কের প্রতিবেদনে জানানো হয়েছে, সোমবার বক্স অফিসে টাইগার-৩ মাত্র ৬ কোটি টাকা আয় করেছে। মণীশ শর্মা পরিচালিত এই ছবি দীপাবলির দিনে মুক্তি পেয়েছিল। এটি হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পায়।

প্রথম সপ্তাহে টাইগার ৩ বক্স অফিসে ১৮৭.৬৫ কোটি টাকা আয় করে। এর মধ্যে হিন্দিতেই কেবল এই ছবি ১৮৩ কোটি আয় করেছে। অন্যদিকে দ্বিতীয় সপ্তাহের প্রথম দিনে এটি ১৩.২৫ কোটি, তারপরের দিন ১৮.৫ কোটি টাকা আয় করে। এরপর অষ্টম দিনে, বিশ্বকাপের ফাইনালের দিন মাত্র ১০.৫ কোটি আয় করে সালমানের ছবি।

অন্যদিকে সোমবার সেই আয়ের মাত্রা কমল আরও অনেকটাই। সোমবার এই ছবি মাত্র ৬.৯৩ কোটি টাকা ঘরে তুলেছে বলে জানানো হয়েছে। ফলে ভারতীয় বক্স অফিসে এটি মোট ২৩৬.৮৩ কোটি টাকা আয় করেছে। অন্যদিকে, যশরাজ ফিল্মসের পক্ষ থেকে টুইট করে জানানো হয়েছে টাইগার ৩ মাত্র আট দিনে বিশ্বজুড়ে ৩৭৬ কোটি টাকা আয় করেছে। এর মধ্যে ভারতীয় বক্স অফিস থেকে এসেছে ২৮০ কোটি টাকা। অন্য দেশ থেকে ৯৬ কোটি।

টাইগার ৩ ছবির মাধ্যমে ছয় বছর পর আবার টাইগার হয়ে ফিরেছেন সালমান খান। সঙ্গে আছেন জোয়া ক্যাটরিনা কাইফ। খলনায়কের চরিত্রে দেখা গেছে ইমরান হাশমিকে। এর আগে টাইগার ফ্র্যাঞ্চাইজির এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায় মুক্তি পেয়েছে। এবার এল টাইগার ৩। এটি যশরাজ স্পাই ইউনিভার্সের নতুন ছবি।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ