ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

সুকির সন্তানের বাবা হচ্ছেন রবার্ট প্যাটিনসন

প্রকাশনার সময়: ২১ নভেম্বর ২০২৩, ১০:১১ | আপডেট: ২১ নভেম্বর ২০২৩, ১০:১৯

জন্মসূত্রে ব্রিটিশ অভিনেতা তিনি। হলিউডে পা রেখে নজরে পড়েছিলেন ‘হ্যারি পটার’ ফ্র্যাঞ্চাইজির সিনেমা ‘হ্যারি পটার অ্যান্ড দ্য গবলেট অব ফায়ার’ সিনেমার মাধ্যমে। ওই সিনেমাতে সেড্রিক ডিগোরির চরিত্রে অভিনয় করেছিলেন রবার্ট প্যাটিনসন। তার পরে ‘টোয়াইলাইট’ সিরিজের চারটি সিনেমাতে কাজ করে রাতারাতি তারকা তকমা অর্জন করেন তিনি।

‘টোয়াইলাইট’ ফ্র্যাঞ্চাইজির সিনেমাতে এডওয়ার্ড চরিত্র তাকে জনপ্রিয় করে তুলেছিল। কয়েক বছর আগে ম্যাট রিভস পরিচালিত ‘দ্য ব্যাটম্যান’ সিনেমাতে ব্যাটম্যানের চরিত্রে দেখা গিয়েছিল তাকে। ‘দ্য ব্যাটম্যান’-এর মাধ্যমে অভিনয় জীবনের নতুন এক অধ্যায়ে পা রেখেছিলেন রবার্ট। পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও নতুন ইনিংস শুরু করতে চলেছেন তিনি।

আগামী বছরই বাবা হচ্ছেন অভিনেতা। ২০১৮ সাল থেকে অভিনেত্রী ও গায়িকা সুকি ওয়াটারহাউসের সঙ্গে প্রেমের সূত্রপাত রবার্টের। গত পাঁচ বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে থাকলেও তা নিয়ে জনসমক্ষে তেমনভাবে কথা বলেননি রবার্ট বা সুকি কেউই।

সম্প্রতি এক গানের অনুষ্ঠানে নিজের সন্তানসম্ভবা হওয়ার কথা শ্রোতাদের জানা সুকি নিজেই।

ঝকমকে একটি পোশাক পরে মঞ্চে উঠে সুকি বলেন, আমি একটা অত্যন্ত ঝলমলে পোশাক পরেছি যাতে একটা বিশেষ বিষয় থেকে সবার নজর ঘোরাতে পারি, তবে আমার মনে হচ্ছে না তাতে কাজ হবে! এ কথা বলেই নিজের স্ফীতোদরে হাত বুলিয়ে সুকি ইঙ্গিত দেন যে তিনি সন্তানসম্ভবা। যদিও বাবা হওয়া নিয়ে এখনও মুখ খোলেননি রবার্ট।

‘টোয়াইলাইট’ ফ্র্যাঞ্চাইজির সিনেমাতে অভিনয় করার সময় সহ-অভিনেত্রী ক্রিস্টেন স্টুওয়ার্টের সঙ্গে প্রেম করেছেন রবার্ট। দীর্ঘ দিনের সেই সম্পর্ক ভেঙে যায় ক্রিস্টেনের প্রতারণার কারণেই। তার পরে গায়িকা এফকেএ টুইগ্‌সের সঙ্গে বেশ কয়েক বছর প্রেম করলেও সেই সম্পর্কও টেকেনি রবার্টের। তার পরে সুকির প্রেমে পড়েন তিনি। খবর, সুকির সঙ্গে শেষ পর্যন্ত ঘর বাধার ইচ্ছা রয়েছে রবার্টের।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ