ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

যমজ সন্তানের মা হলেন সুমাইয়া শিমু

প্রকাশনার সময়: ২০ নভেম্বর ২০২৩, ১৪:০৫

বিয়ের আট বছর পর যমজ সন্তানের মা হলেন অভিনয়শিল্পী সুমাইয়া শিমু। ৮ নভেম্বর সকালে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে যমজ পুত্রসন্তানের জন্ম দেন এই অভিনয়শিল্পী। গত রোববার সন্ধ্যায় খবরটি নিশ্চিত করেছেন শিমু নিজেই। শিমু বলেন, ‘চিকিৎসক সম্ভাব্য তারিখ বলেছিলেন, ১৫ নভেম্বর। কিন্তু এক সপ্তাহ আগে সব ঘটে যায়। অপারেশন থিয়েটারে ঢুকলাম। একা ঢুকলাম, এরপর চিকিৎসক বলছেন, অভিনন্দন। এই দেখো তোমার ছেলে।

একটু পর আবার বলছেন, অভিনন্দন, এই দেখো তোমার ছেলে। আমার আসলে তখন অন্য রকম লাগছিল। এই অনুভূতির সঙ্গে কোনো কিছুর তুলনা হয় না। আমি একটু পর টের পেলাম, কন্টিনিউ আমার চোখ দিয়ে পানি পড়ছে। আসলে অন্য রকম অনুভূতি। এখন যত দিন যাচ্ছে, অনুভূতিটা তত বেশি গাঢ় হচ্ছে।

যত বেশি ওদের মুখের দিকে তাকাচ্ছি, আমারই তো অংশ, নিজের অস্তিত্ব অন্যভাবে টের পাচ্ছি।’ শিমু জানালেন, আগে ভেবে থাকলেও এখনো দুই সন্তানের নাম রাখেননি। পছন্দ করে ঠিকও করেছিলেন। চূড়ান্ত করতে পারেননি। তবে শর্টলিস্ট করে রেখেছেন। শিগগির এই আনুষ্ঠানিকতা সেরে নেবেন।

উল্লেখ্য, অভিনয়শিল্পী সুমাইয়া শিমু জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতিবিজ্ঞান বিভাগ থেকে এমএসএস করেছেন। একই বিশ্ববিদ্যালয়ের ড্রামাটিকস বিভাগ থেকে পিএইচডি করছেন তিনি। সুমাইয়া শিমুর স্বামী নজরুল ইসলাম যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক বেসরকারি সংস্থা রিলিফ ইন্টারন্যাশনালের কান্ট্রি ডিরেক্টর হিসেবে কর্মরত আছেন।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ