ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

কফি উইথ করণে এসে বোমা ফাটালেন বরুণ ধাওয়ান

প্রকাশনার সময়: ২০ নভেম্বর ২০২৩, ০৯:৪৬

করণ জোহরের হাত ধরেই বলিউডে যাত্রা শুরু করেছিলেন বরুণ ধাওয়ান। তাকেই ঘর ভাঙতে ওস্তাদ বললেন এই অভিনেতা। তাও আবার করণেরই শোতে। সোফায় হেলান দিয়ে বসে হাসতে হাসতেই বরুণ বললেন, ‘এই করণ জোহর ঘর ভাঙে।’ করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর মাধ্যমেই বরুণের বলিউড যাত্রা শুরু হয়েছিল।

ছবিতে সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাটও ছিলেন। করণের এই তিন ‘স্টুডেন্ট’ই এখন বলিউডের সম্পদ, আবার করণের প্রিয় পাত্রও বটে। তাহলে এমন কথা কেন বললেন বরুণ? তা সম্পূর্ণ এপিসোড প্রকাশ্যে এলেই জানা যাবে। করণ জোহরের ‘কফি উইথ করণ’ নিয়ে একের পর এক খবর আসতেই থাকে।

প্রতি এপিসোডেই কোনো না কোনো খবরের রসদ থাকে। ব্যতিক্রম নয় নতুন সিজনও। শোয়ের নতুন প্রোমোয় অতিথি হিসেবে অজয় দেবগন, কাজল, রানি মুখোপাধ্যায়ের পাশাপাশি সিদ্ধার্থ মালিয়া, ভিকি কৌশল, জাহ্নবী কাপুরকে দেখা গেছে। তবে নজর কেড়েছেন বরুণ ধাওয়ান।

বিতর্ক যতই হোক, করণের শোয়ে এসে মনের কথা প্রাণ খুলে বলেন তারকারা। এর আগের এপিসোডে যখন কারিনা কাপুর ও আলিয়া ভাট এসেছিলেন। কথার মাঝে আলিয়া জানান, মেয়ে রাহার সঙ্গে বেশি সময় কাটানোর জন্য তার ও রণবীরের মধ্যে রীতিমতো জগড়া হয়। তাতেই কারিনা কাপুর বলে বসেন, ‘একটা কাজ করতে পার, দ্বিতীয় সন্তানের প্ল্যানিং শুরু করে দিতে পার। তাহলে তো দুজনের কাছে দুটো সন্তান থাকবে।’

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ