ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

 নিকের সব অনুষ্ঠানে কি কারণে যান প্রিয়াঙ্কা?

প্রকাশনার সময়: ১৬ নভেম্বর ২০২৩, ০৮:৩২

মাত্র কয়েক মাসের প্রেম, তারপরই বলিউডের তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে বিয়ের প্রস্তাব দেন হলিউডের পপ-তারকা নিক জোনাস। নিকের প্রস্তাবে সহজেই রাজি হয়ে ছিলেন এই অভিনেত্রী। ঝটিকা সেই প্রেমের পর সাজানো-গোছানো বিয়ের অনুষ্ঠান হয়। সেই বিয়ের পাঁচ বছর পূর্ণ হতে চলল। চলতি বছর পঞ্চম বিবাহবার্ষিকী পালন করবেন নিক-প্রিয়াঙ্কা।

তারকা এ জুটির ঘরে সবচেয়ে গুরুত্বপূর্ণ সদস্য মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস। এক বছর আগে সারোগেসির মাধ্যমে মা-বাবা হন এই দম্পতি। এদিকে ডায়াবিটিসে ভোগছেন নিক। পপ তারকা হিসাবে তার জীবন যাপনের কারণে অনেক সময় শারীরিকভাবে ক্লান্ত হয়ে পড়েন তিনি। ওই সময় নাকি ধারাবাহিকভাবে তার পাশে থাকেন স্ত্রী প্রিয়ঙ্কা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিক জানান, তিনি নিজে ডায়াবিটিসে ভোগেন বলে তার রক্তে শর্করার পরিমাণ সম্পর্কে নাকি সব সময় সচেতন থাকেন স্ত্রী প্রিয়ঙ্কা। নিক বলেন, ‘‘আমি এক সময় আমার ভাইদের এই অ্যালার্ট পাঠিয়ে রাখতাম। আমরা যখন অনুষ্ঠানের সময় মঞ্চে উঠি, তখন একটি অ্যাপের মাধ্যমে ওদের সব তথ্য পাঠিয়ে রাখি আমি। এখন প্রিয়ঙ্কার সঙ্গেও আমি তেমনই করি। আর প্রিয়ঙ্কাও ভীষণ সাহায্য করে আমাকে এই সব কিছুতে।’’

নিক জানান, এখন প্রিয়ঙ্কা ডায়াবিটিস সংক্রান্ত সমস্যা নিয়ে এতটাই ওয়াকিবহাল যে কোন পরিস্থিতিতে কী করতে হবে, তিনি নাকি সবটাই জানেন। এমনকি, মেয়ে মালতীর ক্ষেত্রেও নাকি গোড়া থেকেই সচেতনতা অবলম্বন করেছেন নিক ও প্রিয়ঙ্কা দু’জনেই।

অগস্ট মাস থেকে ‘দ্য ট্যুর’-এ বেরিয়েছে ‘জোনাস ব্রাদার্স’। আমেরিকার বিভিন্ন শহরে কনসার্ট করছেন তিন জোনাস ভাই। প্রায় সব অনুষ্ঠানেই উপস্থিত থেকেছেন প্রিয়ঙ্কা।

এত দিন প্রিয়ঙ্কার উপস্থিতিকে কিছুটা আড়চোখেই দেখেছে নেটাগরিকদের একটা বড় অংশ। নিজের ছবির শুটিং ছেড়ে সব সময় স্বামীর অনুষ্ঠানে কেন ঘুরছেন তিনি, এমন প্রশ্নও উঠেছে। তবে নিকের এই তথ্য প্রকাশ করার পর থেকে সুর বদলেছেন নেটাগরিকরা। নিকের কথা শুনে তাঁদের ধারণা, পপ তারকার খেয়াল রাখতেই বোধহয় সর্বক্ষণ তাঁর সঙ্গে রয়েছেন প্রিয়ঙ্কা।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ