ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

জেফারের সঙ্গে প্রেমের কারণেই স্ত্রীকে ডিভোর্স দেন রাফসান!

প্রকাশনার সময়: ১৩ নভেম্বর ২০২৩, ১৯:১০ | আপডেট: ১৩ নভেম্বর ২০২৩, ১৯:১৩

তিন বছর আগে ধুমধাম করে চিকিৎসক সানিয়া এশাকে বিয়ে করেন জনপ্রিয় উপস্থাপক রাফসান সাবাব। তবে তাদের মধ্যে বোঝাপড়ার সমস্যা হওয়ায় সম্প্রতি তাদের বিচ্ছেদ হয়। এই খবরটি ফেসবুকে নিশ্চিত করছেন রাফসান।

বিবাহ বিচ্ছেদ ঘোষণার পরেই নেটদুনিয়ার আলোচিত রাফসান। যেখানে তাকে নিয়ে চলছে তুমুল নেতিবাচক চর্চা। প্রতারক বলে কটাক্ষ করছেন অনেকে।

এদিকে, অনলাইনে ভেসে বেড়াচ্ছে, গায়িকা জেফার রহমানের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে রাফসানের। এর জেরেই স্ত্রীর সঙ্গে সম্পর্কের ইতি টেনেছেন তিনি!

তবে কয়েকদিন আগে গণমাধ্যমে দেওয়ার সাক্ষাৎকারে জেফার জানিয়েছিলেন, তিনি কারও সঙ্গে প্রেম করছেন না। এখনও মনের মতো মানুষ পাননি। সেই ভিডিও ক্লিপটি এখন নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গেছে।

তবে এ বিষয়ে এখনও কোনো প্রতিক্রিয়া জানাননি রাফসান-জেফার।

প্রসঙ্গত, কলেজে পড়াকালীন সময় থেকেই উপস্থাপনার সঙ্গে জড়িত রাফসান সাবাব। আইবিএর শেষ বর্ষে থাকা অবস্থায় টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিকের সঙ্গে তার কাজের সুযোগ হয়। আয়মান সাদিকের সহযোগিতায় ২০১৭ সালে যাত্রা শুরু করেন ‘টেন মিনিটস স্কুল শো’তে। কনটেন্ট ক্রিয়েটর হিসেবে পরিচিতি পেতে শুরু করেন। এরপরে রাফসান ‘হ্যাশ ট্যাগ’ নামের আরেকটি শো করেন। সেটিও দর্শকপ্রিয় হয়। সবশেষে তিনি ইউটিউব শো ‘হোয়াট অ্যা শো’ শুরু করেন। শোটি এখন দেশের সর্বাধিক জনপ্রিয় ইউটিউব শো।

এদিকে, তরুণ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী ও ইউটিউবার জেফার। তিনিই বাংলাদেশের প্রথম ইউটিউব-ভিত্তিক মিউজিশিয়ান। ২০১০ সাল থেকে বিখ্যাত সব ইংরেজি গান কাভার করে শোরগোল ফেলে দেওয়া জেফার ধীরে ধীরে পৌঁছে যান জনপ্রিয়তার শিখরে। সম্প্রতি তিনি অভিনয়ে নাম লিখিয়েছেন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ