ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

নাচ দেখাবেন জায়েদ খান

প্রকাশনার সময়: ১৩ নভেম্বর ২০২৩, ১৭:০৪

চলচ্চিত্র শিল্পী, কলাকুশলীদের নিয়ে‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২২’ অ্যাওয়ার্ড অনুষ্ঠান আগামী মঙ্গলবার (১৪ নভেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে অংশ নিচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়ক জায়েদ খান।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুরস্কার প্রদানের পর অনুষ্ঠান উপভোগ করবেন। গতবারের মতো এবারও পুরস্কার বিতরণী মঞ্চে নাচবেন জায়েদ খান।

গণমাধ্যমে জায়েদ বলেন, প্রধানমন্ত্রীর সামনে পারফর্ম করবো। আমার সঙ্গে আঁচল থাকবে। খসরু ভাই এবং রোজিনা আপা যেহেতু আজীবন সম্মাননা গ্রহণ করবেন এজন্য তাদের দুজনের দুটি ছবির গানে পারফর্ম করবো। একটি গান ‘ওরে ও প্রাণের রাজা’ এবং অন্যটি ‘ছেড়ো না ছেড়ো না হাত’। তারা দুজনে যেহেতু আজীবন সম্মানিত হবেন তাদের সম্মানে গান দুটিতে পারফর্ম করবো। নিয়মিত নাচের অনুশীলনও করছি।

জানা গেছে, এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে আরও নাচ পরিবেশনা করবেন সাদিয়া ইসলাম মৌ, নুসরাত ফারিয়া, মাহিয়া মাহি, তমা মির্জা। থাকবে সাইমন-দীঘি, আদর আজাদ-পূজা চেরী, সোহানা সাবা-গাজী নূরের পরিবেশনাও। অনুষ্ঠান উপস্থাপনা করবেন ফেরদৌস-পূর্ণিমা।

প্রসঙ্গত, এর আগেও একাধিক অনুষ্ঠানে নেচে জায়েদ খান নেটিজেনদের মাঝে ট্রলের শিকার হয়েছেন। যদিও এসবে পাত্তা নেই তার। কিছুদিন আগে একটি রিয়েলিটি শো’র মঞ্চে ডিগবাজি দিয়ে ব্যাপক ভাইরাল হয়ে যান। এমনকি সমালোচনার মুখেও পড়তে হয় তাকে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ