ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

রামের খোঁজে মুম্বাইয়ে সাই পল্লবী

প্রকাশনার সময়: ১৩ নভেম্বর ২০২৩, ০৮:০৯

সম্প্রতি মুম্বাইয়ে এসেছেন সাই পল্লবী। ধারণা করা হচ্ছে, তিনি ‘রামায়ণ’-এর প্রস্তুতির জন্যই এসেছেন টিনসেল টাউনে। সাই পল্লবী একজন চিকিৎসক। কিন্তু তিনি চিকিৎসক হিসেবে ক্যারিয়ার তৈরি না করে অভিনয়কেই বেছে নিয়েছেন। বেশ কিছু গুরুত্বপূর্ণ ছবিতে অভিনয় করেছেন সাই। বলিউড তারকা রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিম্যাল’ ছবি মুক্তি পাবে ১ ডিসেম্বর।

সেই ছবিতে তার সঙ্গে অভিনয় করেছেন রাশমিকা মানদানা। ছবির টিজার নিয়ে ব্যাপক আলোচনা হয়েছে। দক্ষিণ ভারতীয় পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার ছবি ‘অ্যানিম্যাল’। এই ছবি মুক্তির নানা প্রচারের মধ্যেই ঘোষণা হয়েছে রণবীরের ক্যারিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ছবি ‘রামায়ণ’।

এই ছবিতে রামের চরিত্রে দেখা যাবে রণবীরকে এবং সীতার চরিত্রে দেখা যাবে আরও এক দক্ষিণী অভিনেত্রীকে। সেই অভিনেত্রীর নাম সাই পল্লবী। সেই ছবির জন্যই নাকি মুম্বাইয়ে এসেছেন সাই। ‘রামায়ণ’ ছবির প্রি-প্রোডাকশনের সময় প্রযোজকদের সঙ্গে তর্ক হয়েছিল ছবির পরিচালক নীতেশ তিওয়ারির। সেই সময় ছবিটি বন্ধ হয়ে যাওয়ার কথাও শোনা গিয়েছিল।

পিছিয়ে আসতে চেয়েছিলেন রণবীর। ছবিতে রাবণের চরিত্রে অভিনয় করছেন কেজিএফ খ্যাত অভিনেতা যশ। তিনিও ছেড়ে বেরিয়ে আসতে চেয়েছিলেন। সেই সময় আলিয়া ভাটের সীতা চরিত্রে অভিনয় করার কথা ছিল। ছবিকে ঘিরে অনিশ্চয়তার জন্য তিনি ‘না’ করে দেওয়ায় সাই পল্লবীর কাছে অফার যায়। সাই রাজিও হয়ে যান কাজ করতে।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ