ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

রাশমিকার সেই আপত্তিকর ভিডিও সরাতে অমিতাভের দাবি

প্রকাশনার সময়: ০৬ নভেম্বর ২০২৩, ১৭:৫৩
ছবি : সংগৃহীত

‘অ্যানিমেল’ ছবির টিজার মুক্তির পর থেকে নানা কারণে চর্চায় জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানা। ওই টিজার মুক্তির পর অভিনেত্রী পড়েছেন বিপাকে। সোশ্যাল মাধ্যমে ছড়িয়ে পড়েছে তাঁর আপত্তিকর এক ভিডিও। সেই প্রেক্ষিতেই এবার সুর চড়ালেন অমিতাভ বচ্চন।

‘গুডবাই’ ছবিতে বিগ বি’র সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন রাশমিকা। অভিনেত্রীর হয়ে এবার আইনি পদক্ষেপের দাবি তুললেন অভিভাবকসম এই অভিনেতা। অমিতাভের দাবি, এই বিকৃত ভিডিওর নেপথ্যে যে বা যারা, তাদের বিরুদ্ধে কঠোর আইনি পদক্ষেপ নেওয়া উচিত।

ভাইরাল ওই ভিডিওটি দেখে আপাত দৃষ্টিতে রাশমিকা বলে ভুল করতে পারেন যে কেউ। তবে একটু গভীরভাবে যদি খুঁটিয়ে দেখা হয়, তাহলেই ধরতে পারা যায় এটি প্রযুক্তির কারসাজি। ওই ভিডিও আসলে জারা প্যাটেল নামে একজনের। তাঁর মুখেই রাশমিকা মান্দানার মুখ বসিয়ে বিকৃত করা হয়েছে। সম্প্রতি ভারতীয় এক সাংবাদিক এই বিষয়টি সকলের নজরে আনেন এবং জানান যে এখানে দক্ষিণী অভিনেত্রীর মুখ বিকৃত করা হয়েছে। এই বিকৃত ভিডিও সরিয়ে নিতে প্রতিবাদ জানিয়েছেন বলিউডের একাধিক তারকা। মুখ খোলেন স্বয়ং অমিতাভ বচ্চনও। রোববার (৫ অক্টোবর) রাতে এক্স হ্যান্ডেলে একটি টুইট শেয়ার করে প্রতিবাদ জানান তিনি। যদিও এই ভিডিও নিয়ে এখনও পর্যন্ত কোনো রকম মন্তব্য করেননি রাশমিকা।

নয়া শতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ