ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

তাপসের সঙ্গে প্রেম করছেন বুবলী?

প্রকাশনার সময়: ০৪ নভেম্বর ২০২৩, ১৮:০১ | আপডেট: ০৪ নভেম্বর ২০২৩, ২৩:২০
ছবি- সংগৃহীত

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের স্ত্রী শবনম ইয়াসমিন বুবলীকে নিয়ে আবারও প্রেমের খবর চাউর হয়েছে। গুঞ্জন উঠেছে, গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের সঙ্গে প্রেম করছেন বুবলী!

তাপসের স্ত্রী ফারজানা মুন্নী দাবি করেন, তার স্বামীর সঙ্গে প্রেম করছেন চিত্রতারকা শাকিব খানের সাবেক স্ত্রী শবনম ইয়াসমিন বুবলী! এমন একটি পোস্ট দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। যদিও সেই স্ট্যাস্টাসটি আর দেখা যায়নি। তবে স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

ফারজানা মুন্নী তার ফেসবুক পোস্টে লিখেছেন, তাপস আর বুবলী প্রেমের সম্পর্কে জড়িয়েছে। বুবলী আমার পরিবার ধ্বংস করেছে। ঠিক যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে। এখন তার টার্গেট তাপস। আমার যদি কিছু হয়ে তার জন্য তাপস এবং বুবলী দুজনেই দায়ী থাকবে!

এ প্রসঙ্গে জানতে ফারজানা মুন্নির মুঠোফোনে একাধিকবার কল দিয়েও পাওয়া যায়নি। তবে এই প্রসঙ্গে আবারও একটি স্ট্যাটাস দিয়েছেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নী। এতে উল্লেখ করেছেন, আমার প্রোফাইল থেকে গতকাল রাতে একটি ত্রুটিপূর্ণ স্ট্যাটাস দেওয়া হয়েছে যা আপনারা সবাই দেখেছেন। আমার প্রোফাইলটি হ্যাক হয়েছিল। সেটি এখন আমার নিয়ন্ত্রণে এসেছে। সবকিছুই এখন ঠিক আছে।

উল্লেখ্য, তাপস ও মুন্নীর প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মসের ব্যানারে ‘খেলা হবে’ নামের একটি সিনেমাতে অভিনয় করতে যাচ্ছেন বুবলী। তানিম রহমান অংশু পরিচালিত এই সিনেমায় বুবলীর সঙ্গে অভিনয় করবেন পরীমনিও।

নয়া শতাব্দী/এমবি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ