ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

পরীর জন্মদিনে শুভেচ্ছা জানাবেন রাজ

প্রকাশনার সময়: ২৪ অক্টোবর ২০২৩, ২১:২৯

গত বছরও এক ছাদের নিচে ছিলেন দুজন। করেছিলেন ঘটা করে জন্মদিন পালন। বলছি দুই চলচ্চিত্র তারকা শরীফুল রাজ ও পরীমনির কথা। কিন্তু বছর না পেরোতেই দুজনের গন্তব্য দুই দিকে।

একই অঙ্গনে কাজ করলেও, এক সন্তানের বাবা-মা হলেও আর একসঙ্গে নেই দুজন। আজ চিত্রনায়ক শরীফুল রাজের সাবেক স্ত্রী আলোচিত নায়িকা পরীমনির জন্মদিন। একসময় ঘটা করে পাঁচতারা হোটেলে জন্মদিন পালন করতেন তিনি। কিন্তু এবার ব্যতিক্রম।

আজ তেমন কোনো বড় আয়োজন নেই। গণমাধ্যমকে জানিয়েছেন, তাঁর নানা অসুস্থ। এ কারণে বড় আয়োজন থেকে দূরে। তবে গত বছরের পরীর জন্মদিনের কথা নিশ্চয়ই সবার মনে আছে।

পরীমনির রাজের সঙ্গে পরিচয়, রাজ্যর জন্ম এবং একসঙ্গে কাটানোর পরিকল্পনা নিয়ে নির্মিত একটি ভিডিও চিত্র সবার চোখ ভিজিয়ে দিয়েছিল। চোখ ভিজেছিল রাজেরও। একে অপরকে ধরে জড়িয়ে ধরে করেছিলেন একসঙ্গে থাকার অঙ্গীকারও। হয়নি সেসব।

বছর পেরিয়ে আবার জন্মদিন এসেছে।

দুজন দুই মেরুর বাসিন্দা হলেও কি পরীকে শুভেচ্ছা জানাবেন রাজ? জানতে চাওয়া হলে এই অভিনেতা বলেন, ‘জানাব। তবে কখন কী মাধ্যমে জানাব সেটা এখনো জানি না। সে তো আমার সন্তানের মা। কেন জানাব না!’

উল্লেখ্য, ২০২২ সালের ১০ জানুয়ারি প্রকাশ্যে আসে রাজ-পরীর সম্পর্কের খবর। গত বছরের ২২ জানুয়ারি দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ১০১ টাকা দেনমোহরে ঘরোয়া আয়োজনে তাঁদের বিবাহ সম্পন্ন হয়। ২১ জানুয়ারি হয় তাঁদের গায়েহলুদের অনুষ্ঠান। রাজের সঙ্গে সংসারজীবনের ১০ মাসের মাথায় তাঁর কোলজুড়ে আসে সন্তান। শুরু থেকেই দুজনের সম্পর্কে টানাপড়েন ছিল। শেষমেশ গেল সেপ্টেম্বরে আনুষ্ঠানিকভাবে তালাকানামা পাঠিয়েছেন পরী। রাজ সেটি গ্রহণ করেছেন। এরই মধ্যে কাজে ফিরেছেন দুজনই। মুক্তির অপেক্ষায় আছে দুজনের সিনেমাও।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ