ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

গণভবনে ‘জয় বাংলা স্লোগান’ দিলেন জায়েদ খান

প্রকাশনার সময়: ১৪ অক্টোবর ২০২৩, ১৪:৫৩ | আপডেট: ১৪ অক্টোবর ২০২৩, ১৭:০৯
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সুযোগ্য বোন শেখ রেহানার সঙ্গে জায়েদ খান। ছবি- সংগৃহীত

সম্প্রতি দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সুযোগ্য বোন শেখ রেহানার সঙ্গে ডিনার করেন মুজিব বায়োপিকের অভিনয় শিল্পী ও কলাকুশলীরা। ওই ডিনারে মুজিব বায়োপিক সিনেমার অংশ হিসেবে উপস্থিত ছিলেন ঢালিউডের চিত্রনায়ক জায়েদ খান। আর সেখানেই ডিনার শেষে ‘জয় বাংলা স্লোগান’ দেন এ অভিনেতা।

শনিবার ( ১৪ অক্টোবর) সকালে সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন চিত্রনায়ক জায়েদ খান নিজেই। তিনি বলেন, গণভবনে অনেক ভালোবাসা পেয়েছি। অনেকে আমাকে ‘টিক্কা খান’ বলেও ডেকেছেন।

গত শুক্রবার ( ১৩ অক্টোবর) রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এক ডিনার পার্টির আয়োজন করা হয়। যেখানে ঢল নামে মুজিব বায়োপিকে অভিনয় করা ঢালিউডের এক ঝাঁক তারকার। বিশেষ এই আয়োজনের ফাঁকে দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী গান পরিবেশন করেন। জনপ্রিয় সিনেমা ‘হাওয়া’র সাদা সাদা কালা কালা গানটি পরিবেশন করেন চঞ্চল। এ সময় গানটি শোনেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানা। অভিনেতা চঞ্চলের গান শেষ হওয়ার পরই ঢালিউড চিত্রনায়ক জায়েদ খান ‘জয় বাংলা’ বলে স্লোগান দেন।

এ সময় গণভবনে এক সৌহার্দ্যপূর্ণ পরিবেশের সৃষ্টি হয়। জায়েদ খান একে একে বেশ কয়েকটি ছবি তোলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানার সঙ্গে। সে ছবি নিজের ভেরিফাইড ফেসবুকে আপলোডও করেছেন নায়ক। দেশের এমন দুই গুণী মানুষের ভালোবাসা পেয়ে আবেগে এখন ভাসছেন অভিনেতা জায়েদ খান।

নয়াশতাব্দী/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ