ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

এবার ফাঁস হলো ‘টাইগার ৩’-এর দৃশ্য!

প্রকাশনার সময়: ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১৩:৩৫

চলতি বছরেই ধামাকা দেখিয়েছে যশরাজ ফিল্মসের ‘পাঠান’। সেই সাফল্যের ধারাবাহিকতায় আলোর মুখ দেখবে ‘টাইগার’ফ্রাঞ্চাইজির পরের ছবি। এবার দীপাবলিতে মুক্তি পাবে সালমান খানের ‘টাইগার ৩’। এরইমধ্যে ফাঁস হলো ‘টাইগার ৩’-এর ছোট্ট একটি দৃশ্যপট।

পিঙ্কভিলার প্রতিবেদন অনুযায়ী, আগামী ২৭ সেপ্টেম্বর (বুধবার) যশরাজ ফিল্মসের প্রতিষ্ঠাবার্ষিকী। আর এই দিনই প্রয়াত যশ চোপড়ার জন্মবার্ষিকীও। তাই ধারণা করা হচ্ছে সেদিনই প্রকাশ করা হতে পারে ‘টাইগার ৩’ এর টিজার।

দু’দিন পর ‘টাইগার ৩’এর টিজার প্রকাশের কথা থাকলেও ফাঁস হয়েছে এর দৃশ্য। সেখানে সালমানকে দেখা গেছে জেল ভেঙে দৌড় দিয়েছেন তিনি। তবে আগেই জানা যায়, ‘টাইগার ৩’ তে রয়েছে জেলব্রেকের একটি দৃশ্য। সেই দৃশ্যেই একসঙ্গে দেখতে পাওয়ার কথা শাহরুখ-সালমান তথা পাঠান-টাইগার জুটিকে।

ভাইরাল হওয়া দৃশ্য

তবে অনেকের মনে প্রশ্নের জন্ম দিয়েছে সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়া দৃশ্য কি তবে ‘টাইগার ৩’ ছবিরই? নেটাগরিকদের একাংশের পর্যবেক্ষণ, দৃশ্যে থাকা ওয়াইআরএফের যে লোগো রয়েছে, তা সংস্থার পুরনো লোগো। ৫০ বছরের পূর্তিতে যে নতুন লোগো প্রকাশ করেছে প্রযোজনা সংস্থা, ‘টাইগার ৩’ ছবিতে সেই লোগোই থাকার কথা। এই যুক্তিতেই অনেকে দাবি করেছেন, সালমানের দৌড়ের ওই দৃশ্য আসলে ‘টাইগার ৩’ ছবির নয়।

যশরাজ ফিল্মসের ‘টাইগার থ্রি’ সিনেমার প্রথমটি ছিল ‘এক থা টাইগার’। এ ছবির পরের সিকুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’। দুটি ছবিতেই নায়ক-নায়িকার চরিত্রে দর্শক দেখতে পান সালমান খান ও ক্যাটরিনা জুটিকে। ‘টাইগার ৩’ ছবিতে সেই রসায়নকেই আরও একবার পর্দায় তুলে ধরা হয়েছে।

জানা গেছে, আসছে দীপাবলি উপলক্ষে ১০ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

নয়াশতাব্দী/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ