ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

পরীর ডিভোর্স নোটিশের বিষয়ে যা বললেন রাজ

প্রকাশনার সময়: ২০ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৫৩
ফাইল ছবি

বর্তমানে টক অব দ্য টাউন ঢাকাই সিনেমার আলোচিত দম্পতি পরীমণি ও শরিফুল রাজের ডিভোর্স। বেশ কিছুদিন ধরেই ঝামেলা চলছিল এ দম্পতির সংসারে। এর জেরেই ভেঙে গেল এ দম্পতির সংসার।

গত ১৮ সেপ্টেম্বর (সোমবার) রাজকে পাঠানো সেই ডিভোর্স নোটিশের কপি প্রকাশিত হয়েছে গণমাধ্যমে।

এ বিষয়ে সংবাদমাধ্যমকে নায়ক শরিফুর রাজ বলেন, এখনো কিছুই পায়নি। হাতে পেলেই সাইন করে দেব।

জানা গেছে, রাজের সঙ্গে ডিভোর্সের কারণ হিসেবে মনের অমিল হওয়া, বনিবনা না হওয়া, খোঁজখবর না নেয়া, মানসিক অশান্তির কথা উল্লেখ্য করেছেন পরীমণি।

বিচ্ছেদের একদিন আগে ১৭ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগমাধ্যমে পরীমণি এ বিষয়ে ইঙ্গিত দিয়েছিলেন। ফেসবুক পোস্টে তিনি লেখেন, কালকের দিনটা আমার জীবনের অনেক গুরুত্ব একটা দিন! তবে এর পরের দিন এ নায়িকা একটি নতুন সিনেমায় সাইন করেন। এ জন্য সবাই মনে করেছিলেন নতুন সিনেমার জন্য পরীমণি সেই ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন।

এর আগে গত ১৬ আগস্ট মান-অভিমান ভুলে একত্রিত হয়েছিলেন আলোচিত এ তারকা দম্পতি। ছেলে রাজ্যের জন্মদিন পালনকালে একসঙ্গে দেখা মিলেছিল তাদের। পরে ১৭ আগস্ট সকাল সাড়ে ৮টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পরীমণি-শরিফুল রাজের বেশ কয়েকটি ছবি প্রকাশ করেন তাপস। এর মধ্যে একটি ছবিতে রাজকে জড়িয়ে ধরতে দেখা যায় পরীমণিকে।

পরীমণি এবং শরিফুল রাজ ‘গুণিন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করতে গিয়েই সম্পর্কে জড়ান। এরপর প্রেম পর্ব কাটিয়ে বসে যান বিয়ের পিঁড়িতে। ২০২১ সালের ১৭ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন পরীমণি ও শরীফুল রাজ। ২০২২ সালে এই দম্পতির সংসারজুড়ে আসে একটি পুত্রসন্তান।

২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় পরীমণির। তবে ‘রানা প্লাজা’ (২০১৫) সিনেমাতে চুক্তিবদ্ধ হয়ে তিনি আলোচনায় আসেন।

পরীমণির উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে মা, গুণিন, মুখোশ, বিশ্বসুন্দরী, স্বপ্নজাল, আমার প্রেম আমার প্রিয়া, রক্ত, মহুয়া সুন্দরী প্রভৃতি।

নয়াশতাব্দী/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ