ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

বাংলা শিখছেন শাকিব খানের মার্কিন নায়িকা 

প্রকাশনার সময়: ১৮ সেপ্টেম্বর ২০২৩, ২১:৩০ | আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩, ২২:৪৩

বাংলা শিখছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমার নায়িকা মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

বছর দেড়েক আগে যুক্তরাষ্ট্রে ‘রাজকুমার’ সিনেমার ঘোষণা দিয়েছিলেন পরিচালক হিমেল আশরাফ। জানিয়েছিলেন এই সিনেমায় কিং খানের বিপরীতে অভিনয় করবেন কোর্টনি কফি। কিন্তু দেড় বছরেও সিনেমাটির শুটিং শুরু না হওয়ায় দেখা দেয় শঙ্কা।

তবে সম্প্রতি নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়ে মার্কিন নায়িকা কোর্টনি জানিয়েছেন, তিনি ‘রাজকুমার’-এর জন্য প্রস্তুতি শুরু করেছেন। এও জানান, তিনি নাকি বাংলা ভাষাও শিখছেন।

কোর্টনি কফি তার প্রস্তুতির একটি ছবি পোস্ট করে ক্যাপশনে বাংলায় লিখেছেন, “আমি শিখছি।” অর্থাৎ মার্কিন এই অভিনেত্রীই হচ্ছেন শাকিব খানের ২০২৪ সালের ঈদ ধামাকার নায়িকা।

এ প্রসঙ্গে পরিচালক হিমেল জানান, কোর্টনি কফি কাজটির জন্য খুবই সিরিয়াস। প্রস্তুতির অংশ হিসেবে একজন সহকারীর সহযোগিতায় নিয়মিত বাংলা ভাষা শেখার চেষ্টা করছেন তিনি। পাশাপাশি অনলাইন টিউটোরিয়াল এবং বিভিন্ন অ্যাপের সাহায্য নিচ্ছেন। দেখছেন বাংলা সিনেমাও। কয়েক দিন আগে সিনেমা হলে গিয়ে শাকিব খানের ‘প্রিয়তমা’ দেখেছেন এই অভিনেত্রী।

হিমেল আরও জানান, অক্টোবর থেকে পাবনায় ‘রাজকুমার’-এর শুটিং শুরু হওয়ার কথা। এরপর আমেরিকার বিভিন্ন স্টেট ও কানাডায় হবে শুটিং। আগামী বছর ঈদে বাংলাদেশের সাথে আমেরিকা, কানাডা, মধ্যপ্রাচ্যসহ বিশ্বের আরও কয়েকটি দেশে একযোগে মুক্তি দেওয়া হবে এই সিনেমা।

নয়া শতাব্দী/এমবি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ