ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

সব ভুলে সিনেমায় ফিরছেন রাজ-পরী

প্রকাশনার সময়: ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৩৪ | আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৩৯

দাম্পত্য কলহে বছরজুড়েই খবরের শিরোনামে ছিলেন ঢাকাই সিনেমার অভিনেতা শরিফুল রাজ ও অভিনেত্রী পরীমনি। দীর্ঘদিন দুইজনকে শুটিং সেটে দেখা যায়নি। এবার খবর এলো বিরতি শেষে আবারও শুটিংয়ে ফিরছেন এই দম্পতি। নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তারা।

‘মায়া’ নামের একটি ওয়েব ফিল্ম নির্মাণ করছেন নির্মাতা রায়হান রাফি। এতে কাজ করবেন পরীমনি। তার সাথে থাকবেন আজাদ আবুল কালাম, আবদুন নূর সজলের মতো অভিনয় শিল্পীরা।

অপরদিকে, মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ওমর’ সিনেমায় নাম ভূমিকায় দেখা যাবে শরিফুল রাজকে। চুক্তির বিষয়টি শনিবার (১৬ সেপ্টেম্বর) নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

এই সিনেমায় শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু ও নাসির উদ্দিন খানকেও দেখা যাবে। এতে কাজ করতে পেরে রাজও খুশি বলে জানা গেছে।

নির্মাতা মোস্তফা কামাল রাজ বলেন, “আমি রাজ, সে-ও রাজ। ‘ওমর’ সিনেমার ওমর হয়ে দর্শকদের সামনে আসবেন রাজ। আমার নতুন সিনেমার নাম ভূমিকায় তাকে পেয়ে আমি খুশি। সেই সাথে অনেক আশাবাদী।”

এদিকে চলতি মাসেই ‘মায়া’ সিনেমার শুটিং শুরু হবে। পরীমনিও হয়ে পড়বেন পুরোদমে ব্যস্ত। ইতোমধ্যে চলছে রিহার্সাল।

নির্মাতা রাফি বলেন, “সিনেমাটি দেখার পর দর্শক এক মায়ায় জড়িয়ে যাবেন। এটা মূলত নারীপ্রধান গল্প। তাই চেয়েছিলাম শক্তিমান কোনো অভিনয়শিল্পীকে নিয়ে কাজটি করতে। গল্পটা যখন লিখছিলাম, তখনই পরীর কথা মাথায় এসেছে। একদিন পরীকে গল্পটা শোনালাম। তার খুব ভালো লাগল। এরপর থেকে গল্পের মধ্যেই থাকার চেষ্টা করছে সে।”

নয়া শতাব্দী/এমবি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ