ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

নিজেকে বোকা বললেন শ্রীলেখা মিত্র

প্রকাশনার সময়: ০৬ সেপ্টেম্বর ২০২৩, ১৭:২৭
ফাইল ছবি

গত বছর লিংকে ক্লিক করে প্রায় ৩ লাখ রুপি খুইয়েছিলেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেতা শান্তিলাল মুখার্জি। এবার প্রতারণার শিকার হলেন আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। লক্ষাধিক রুপি খুইয়েছেন এই অভিনেত্রী। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

বেশ কিছু দিন ধরে জ্বরে ভুগছেন শ্রীলেখা। গত ৩০ আগস্ট ছিল তার জন্মদিন। অসুস্থতার কারণে বিশেষ দিনটি সেভাবে উদযাপনও করেননি। কিন্তু জন্মদিনের দিন তাকে বোকা বানান এক প্রতারক। এদিন শ্রীলেখার মুঠোফোনে একটি কল আসে। তা রিসিভ করতেই ওই ব্যক্তি অভিনেত্রীকে তার মোবাইলে একটি অ্যাপ ডাউনলোড করতে বলেন। অ্যাপটি ডাউনলোড করতেই শ্রীলেখার ব্যাংক অ্যাকাউন্ট থেকে লক্ষাধিক রুপি উধাও হয়ে যায়।

নিজেকে বোকা দাবি করে শ্রীলেখা বলেন— ‘নিজেকে তো চালাক বলতেই চাই। কিন্তু আমি তো বোকা। আমার মতো যাতে আর কাউকে এমন পরিস্থিতির সম্মুখীন হতে না হয়, তাই সবাইকে সতর্ক করছি। কত রুপি খোয়া গেছে তা বলতে চাই না। তবে লাখ রুপির বেশি জালিয়াতি হয়েছে। বিষয়টি থানায় জানিয়েছি। সাইবার সেলের সঙ্গেও কথা বলেছি।’

অভিযোগ জানানোর পরপরই পদক্ষেপ নিয়েছে পুলিশ। এখন সময়ের ব্যাপার। খোয়া যাওয়া অর্থ আদৌ ফেরত পাবেন কিনা তা এখনো নিশ্চিত নন শ্রীলেখা।

নয়াশতাব্দী/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ