ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬
চ্যানেল নাইনের ‘মহাপন্ডিত’

মূল ভূমিকায় নড়াইলের কামরুল বাহার

প্রকাশনার সময়: ০৪ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৪২

নড়াইলের কালিয়ার বাঐশোনা ইউনিয়নের যোগানীয়া গ্রামের কৃতি সন্তান ও দুই বাংলার অসাধারণ জনপ্রিয় অভিনয় শিল্পী এসএম কামরুল বাহার। ‘মহাপন্ডিত’ নামে একটি ধারাবাহিক নাটকে মূল ভূমিকায় অভিনয় করেছেন তিনি। ১ সেপ্টেম্বর থেকে ধারাবাহিকটি প্রতি শুক্র শনিবার রাত ৯ টায় চ্যানেল নাইনে প্রচারিত হচ্ছে।

এই নাটকে গ্রামের অপরাজনীতিকে হাস্যরসাত্মকভাবে তুলে ধরেছেন নাট্যকার ও পরিচালক আলী সুজন। গ্রামে এক পক্ষ আরেক পক্ষকে মামলা মোকদ্দমা দিয়ে ঘায়েল করার অপকৌশল এই নাটকে তুলে ধরা হয়েছে।

নাটকটির মূল পরিকল্পনা করেছেন জেরিন মিডিয়ার কর্ণধার এস এম হোসেন বাবলা এবং প্রযোজনা করেছেন গোল্ডসান্ডস গ্রুপ।

সবাইকে ‘মহাপন্ডিত’ দেখার আমন্ত্রণ জানিয়েছেন এসএম কামরুল বাহার। এ ছাড়া তার আরও কিছু ধারাবাহিক নাটক প্রচারিত হচ্ছে বিভিন্ন টিভি চ্যানেলে। বর্তমানে আরো কিছু নতুন ধারাবাহিক নাটক ও চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

শৈশব থেকে অভিনয়কে বুকের ভিতর লালন করে আসছে। এ অভিনেতা দীর্ঘ তিন দশক ধরে অভিনয়ের মাধ্যমে দু’বাংলার মানুষকে মুগ্ধ ও আল্পুত করেছেন। বহু কালজয়ী-জনপিয় নাটক ও বিজ্ঞাপন চিত্রেও অভিনয় করেছেন এসএম কামরুল বাহার। এ পর্যন্ত প্রায় তিন শতাধিক নাটকে অভিনয় করেছেন তিনি।

এসএম কামরুল বাহার বলেন, আমি অভিনয়কে ভালোবাসি, আমার রক্তে অভিনয়ের পোঁকা বাস করে, হোক সিনেমা কিংবা নাটক, সব খানেই সমান তালে কাজ করে দর্শকের ভালবাসায় সিক্ত হতে চাই। আগামীতে শারীরিক সুস্থতা নিয়ে আরো ভালো কিছু উপহার দেবার প্রত্যয় ব্যক্ত করেন এ সফল অভিনেতা।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ