ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

‘তা তা থাইয়া’ গানে ঝড় তুলবে শাহরুখ!

প্রকাশনার সময়: ২৯ আগস্ট ২০২৩, ১৮:১০
ছবি : সংগৃহীত

পাঠানের পর আবার ‘জাওয়ান’ ঝড় নিয়ে আসছে শাহরুখ। আগামী মাসের ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে কিং খানের ‘জাওয়ান’। ভক্তদের আকৃষ্ট করতে সব রকম প্রচারণা চালাচ্ছেন কিং খান। সেই লক্ষ্যেই মঙ্গলবার (২৯ আগস্ট) দুপুরে মুক্তি পেল ছবির গান ‘তা তা থাইয়া’।

গত কয়েক দিন ধরেই এই ছবির গান নিয়ে সোশ্যাল মিডিয়ায় উত্তেজনা। শাহরুখ নিজেই সেই উত্তেজনা বাড়িয়ে দেন। তিনি সোমবারই সোশ্যাল মিডিয়ায় লেখেন, নট ‘রামাইয়া বাস্তাবাইয়া’। তার সঙ্গে লেখেন পুরো গানটি আগামীকাল সোশ্যাল মিডিয়ায় মুক্তি পাবে। তখনও পর্যন্ত কেউই জানতেন না, এই গানের নাম কী।

কথা মতোই মঙ্গলবার মুক্তি পেল ‘জাওয়ান’-এর নতুন গান। এর নাম ‘তা তা থাইয়া’। জাওয়ানের তা তা থাইয়ে। তার সঙ্গে পা মেলাচ্ছেন অবশ্যই ছবির হিরো। আর সঙ্গে তাল মেলাচ্ছেন তার অনুরাগীরা। মুহূর্তে ভাইরাল হয়েছে গানটি। শাহরুখ ইনস্টাগ্রামে গানটির ভিডিও প্রকাশের সঙ্গে সঙ্গে আসতে শুরু করল মন্তব্যের ঝড়।

কী বলছেন ভক্তরা? একেক জনের এক এক রকম চাহিদা। কেউ বলছেন, এটা দেখার অপেক্ষাতেই ছিলাম। কেউ বলছেন, আরে বাপ রে, এখনও ৯ দিন বাকি! এতগুলো দিন কাটবে কী করে? সব মিলিয়ে ‘তা তা থাইয়া’য় বেশ জমে উঠেছে সোশ্যাল মিডিয়া। শুধুমাত্র হিন্দি নয়, তামিল এবং তেলুগু ভাষাতেও গানটি আলাদা করে রেকর্ড হয়েছে। সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেল সেগুলোও।

নয়া শতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ