ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬
সৃজিতের জ্বর

শুটিংয়ে যাওয়া হলো না জয়ার

প্রকাশনার সময়: ১৯ আগস্ট ২০২৩, ১০:৪০
ছবি : ফেসবুক থেকে সংগৃহীত

দীর্ঘ পাঁচ বছর পর সৃজিত মুখার্জির ছবিতে ফিরেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ও দুই বাংলার জনপ্রিয় নায়িকা জয়া আহসান। সর্বশেষ এই লাস্যময়ী নায়িকাকে দেখা গিয়েছিল সৃজিতের ‘রাজকাহিনী’ ও ‘এক যে ছিল রাজা’ ছবিতে। এবার ‘দশম অবতার’ ছবির মধ্য দিয়ে সৃজিতের পরিচালনায় আবার ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন জয়া।

আসন্ন অক্টোবরে দুর্গাপূজায় মুক্তি দিতে ছবির টানা শুটিং চলছিল। আর মাত্র এক দিনের শুটিং বাকি, এমন সময়ে এসে বন্ধ করতে হলো শুটিং।

জানা গেছে, নির্মাতা সৃজিত বেশ অসুস্থ। জ্বর হয়েছে তার। ফলে এক দিনের শুটিং বাকি থাকতেই বন্ধ করতে হয়েছে ক্যামেরা। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম জানায়, ছবিটির শেষ দিনের শুটিং হওয়ার কথা ছিল ভারতের উত্তরবঙ্গে।

অংশ নেয়ার কথা ছিল জয়া আহসান ও অনির্বাণ ভট্টাচার্যের। পরিচালকের অসুস্থতার কারণে শুটিং চালিয়ে নেয়া সম্ভব হয়নি। আগস্ট মাসের শেষে আবারও আউটডোর শুটিংয়ের পরিকল্পনা করা হয়েছে প্রযোজনা সংস্থার পক্ষ থেকে। তবে পুরোটাই নির্ভর করছে পরিচালক সৃজিতের স্বাস্থ্যের ওপর।

উল্লেখ্য, জয়া আহসানকে সর্বশেষ বড় পর্দায় দেখা গেছে ‘অর্ধাঙ্গিনী’ নামের একটি সিনেমায়। গত ২ জুন মুক্তিপ্রাপ্ত সিনেমাটি নির্মাণ করেছেন কৌশিক গাঙ্গুলি।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ