ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফের ভাঙল রাজ-পরীর সংসার!

প্রকাশনার সময়: ১৮ আগস্ট ২০২৩, ২৩:৩৫

ঢাকাই সিনেমার রোমান্টিক দম্পতি রাজ-পরী। একমাত্র ছেলেকে নিয়ে বেশ সুখেই দিন কাটছিল তাদের। কিন্তু হঠাৎ করেই বাঁধে বিপত্তি, স্বামী চিত্রনায়ক রাজের সঙ্গে তৈরি হয় মনোমালিন্য। একদিন আলাদা হয়ে যান রাজের সঙ্গে। অনেক দিন আলাদা কাটে দুজনের জীবন। একপ্রকার দূরত্ব তৈরি হয়।

এদিকে পুত্রের জন্মদিন ১০ আগস্ট দেখা মেলেনি রাজের। এরপর থেকেই বেশ সমালোচিত হতে থাকেন চিত্রনায়ক রাজ। অবশেষে সবকিছুর পর আচমকা মিলে গেলেন তারা। নেট দুনিয়ায় সে খবর বেশ আলোচিত হয়। কিন্তু ঘটনা মোড় নিয়েছে অন্যদিকে।

একাধিক সূত্র মারফত জানা গেছে, এই ছবিগুলো অন্য একটা উপলক্ষকে কেন্দ্র করে তোলা হয় ওইদিন রাতে। তাই ছবি দেখে মোটেও বলা যাবে না, রাজ-পরী এক হয়েছেন। এসব ছবির সঙ্গে একত্র হওয়ার কোনো সম্পর্ক নেই। এমনকি তারা একত্রে এখন নেইও। আবারও রাজ তার মতো করে বাসা থেকে বেরিয়ে গেছেন পরের দিনই।

সূত্রমতে, গত রাত থেকেই জ্বরে ভুগছেন পরীমণি। শুক্রবার (১৮ আগস্ট) সকাল থেকেই পরীর জ্বরের মাত্রা বেড়েছে। চিকিৎসা নিতে সন্ধ্যার দিকে হাসপাতালে যাওয়ার কথা তার। কিন্তু এই সময়ে পরীমণির সঙ্গে ছিলেন না শরীফুল রাজ। সূত্রটি আরও জানায়, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়া স্থিরচিত্রের সঙ্গে আদৌতে বাস্তবতার কোনো মিল নেই। তাদের সম্পর্ক মোটেও জোড়া লাগেনি।

যদিও এ বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি রাজ।

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন রাজ-পরী। চলতি বছরের ১০ জানুয়ারি তারা ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। গত ১০ আগস্ট এই দম্পতির ঘর আলো করে এসেছে একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ