ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

স্বস্তিকাকে চমকে দিল ট্রেনের টয়লেট!

প্রকাশনার সময়: ১৮ আগস্ট ২০২৩, ২০:৪০

বরাবরই স্পষ্টবাদী স্বস্তিকা মুখার্জী। উচিত কথা বলতে সাঁত-পাঁচ ভাবেন না। মুখে যা আসে তাই বলে দেন। তার সেসব কথাবার্তা শুনে নেটিজেনদের অনেকে চমকে ওঠেন। তবে এবার স্বস্তিকাকে চমকে দিল ট্রেনের টয়লেট। সামাজিক মাধ্যমে সে কথা জানালেন অভিনেত্রী।

সম্প্রতি স্বস্তিকা একটি টুইট করেন। যেখানে তিনি তুলে ধরেন তার ভিস্টা ডোমে (ট্রেন) চড়ার অভিজ্ঞতা। এমনকি সোশ্য়াল মিডিয়ায় ভিস্টা ডোম সফরের ভিডিও পোস্ট করেছেন স্বস্তিকা। তবে এই সফরের মাঝে ভিস্টা ডোমের টয়লেট দেখে একেবারে চমকে গিয়েছেন অভিনেত্রী।

ওই টুইটে স্বস্তিকা লিখেছেন, ‘ভিস্তা ডোম ট্রেনের বাথরুম অত্যন্ত পরিষ্কার। ভাবাই যাচ্ছে না। সিট গুলোতেও সেন্সর আছে। সব সময় শুকনো জায়গা পাবে। বাথরুমের মেঝে শুকনো। বেসিন পরিস্কার। সাবানের ডিসপেনসরস গুলোও দারুণ কাজ করছে। সঙ্গে রয়েছে সুন্দর গন্ধ। আমি তো দেখে চমকে গিয়েছি। এসব দেখে প্রস্রাবই করতে পারিনি।’

গত ৩০ জুন মুক্তি পেয়েছে স্বস্তিকা অভিনীত ‘শিবপুর’ সিনেমা। যদিও ছবিটিতে অভিনয়ের অভিজ্ঞতা ভালো না তার। ছবির অন্যতম এক প্রযোজক তার নগ্ন ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছিলেন। এই নিয়ে কম জলঘোলা হয়নি। আইনের আশ্রয় পর্যন্ত নিতে হয়েছে তাকে। অভিযোগ-পাল্টা অভিযোগে সরগরম হয়ে উঠেছিল টলিউড। শেষে অন্যান্য প্রযোজকরা স্বস্তিকার পাশে দাঁড়ান।

নয়াশতাব্দী/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ