ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফের বিয়ের পিঁড়িতে চিত্রনায়িকা অপু?

প্রকাশনার সময়: ১৪ আগস্ট ২০২৩, ১১:৪৩
ছবি : সংগৃহীত

যেহেতু সিঙ্গেল মাদার, সেহেতু বিয়েবন্ধনে বাঁধা পড়াটাই স্বাভাবিক। যদিও সাম্প্রতিক সন্তানসহ মার্কিন মুলুক সফর থেকে অনেকেই আশা করেছিলেন, ফের বুঝি শাকিবে ফিরছেন অপু বিশ্বাস।

এদিকে গতকাল রোববার বেলা ৩টা ৪৫ মিনিটে ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাস তার ফেসবুক প্রোফাইলের সিঙ্গেল স্ট্যাটাস বদলে লিখে দিলেন ‘গট ম্যারেড’! অবশ্য অনেকেই ধরে নিয়েছেন, অপুর প্রোফাইল হ্যাক হয়েছে। কিন্তু এই ফাঁকে বিয়ের শুভেচ্ছায় ভেসে যাচ্ছিলেন নায়িকা।

যদিও অপুর এই ভাসমান অবস্থা বেশিক্ষণ স্থায়ী হয়নি। ৫ মিনিটের মাথায় পোস্টটি মুছে গেছে। তাহলে বিষয়টি কী? সত্যি ঘটনা, নাকি হ্যাকারের কাণ্ড। জবাব অপু বলেন, ‘হ্যাক হয়নি। আমি নিজেই এই অঘটন ঘটিয়েছি! ইনফো চেক করতে গিয়ে ভুলে এটা হয়েছে। দ্রুতই সরিয়ে নিয়েছি। এর জন্য আমি সবার প্রতি দুঃখিত।’

এদিকে শাকিব খান ইতিপূর্বে মার্কিনে বসবাসের জন্য গ্রিন কার্ড পেয়েছেন। সেই সূত্রে নিজের স্পাউজ হিসেবে অপু বিশ্বাস ও পুত্র জয়কে নিয়ে যাচ্ছেন সেই দেশে। হয়তো সেখানেই ফের সংসার জীবনের নতুন অধ্যায় শুরু করবেন তারা। এমনটাও মনে করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে।

উল্লেখ্য, সাবেক তারকা দম্পতি শাকিব-অপু পর্দার মতো বাস্তব জীবনেও একে অপরের প্রেমে পড়েন। ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন দুজন। তাদের সন্তান আব্রাহাম খান জয়ের জন্মও হয়েছিল গোপনে। এসব গোপন বিষয় সামনে চলে আসে ২০১৭ সালের এপ্রিলে। সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু। এরপর ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদের মাধ্যমে দাম্পত্য জীবনের ইতি টানেন সাবেক এই সফল জুটি।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ