ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

পরীমণির ছেলের জন্মদিনে যা দিলেন অপু বিশ্বাস

প্রকাশনার সময়: ১১ আগস্ট ২০২৩, ২০:৪১

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণির সন্তান শাহীম মুহাম্মদ রাজ্যের প্রথম জন্মবার্ষিকী ছিল বৃহস্পতিবার (১০ আগস্ট)। রাত সাড়ে ৯টার দিকে ছেলেকে নিয়ে অনুষ্ঠানে হাজির হয়েছেন পরীমণি।

রাজ্যকে ভালোবাসা জানাতে ঢাকাই সিনেমার তারকাদের পাশাপাশি পরীমণির আত্মীয়স্বজন ও কাছের মানুষজন হাজির হয়েছেন এই আয়োজনে। তাদের মধ্যেই একজন ছিলেন ঢাকাই সিনেমার আরেক নায়িকা অপু বিশ্বাস।

এই চিত্রনায়িকা রাজ্যের জন্যে নিয়ে এসেছিলেন দামি এক উপহার। এরই এক ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যায়, নিজের হাতে রাজ্যের গলায় সোনার চেইন পরিয়ে দেন অপু।

বৃহস্পতিবার পরীমণি জানিয়েছেন, পরিবার ও কিছু কাছের মানুষজন নিয়ে অনুষ্ঠানটি ছোট পরিসরে হচ্ছে। তার ভাষায়, ‘ওইভাবে মিডিয়ার মানুষজন থাকছেন না। রাজ্য আরেকটু বড় হলে বড় পরিসরে করব। তখন মিডিয়ার আমার সব শিল্পী, কলাকুশলী বন্ধুকে দাওয়াত দেব।’

পরীমণি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ছেলের জন্মদিনের অনুষ্ঠানে ১৪ লাখ ৮০ হাজার টাকা খরচ করেছেন তিনি।

অভিনেত্রী বলেন, ‘আমি অনেক কষ্ট করে এটি জোগাড় করেছি। এই অনুষ্ঠানের জন্য রাজ্যের বাবা পাশে থাকলে এত কষ্ট নিতে হতো না আমাকে।’

এদিকে কদিন আগেই সোশ্যাল মিডিয়ায় চাউর হয় ছেলের নাম বদলে ফেলেছেন পরীমণি। শোনা যায়, রাজ্য নাম বাদ দিয়ে রাখা হয়েছে আরও দুটি নাম পদ্ম-পুণ্য।

ছেলের জন্মদিনে পরীমণি পদ্মফুলের ডিজাইনের ও রঙের গাউন পরে হাজির হয়েছেন। অনুষ্ঠানস্থলও সাজানো হয়েছে সেই থিমে।

নয়াশতাব্দী/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ