ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুকে ‘অশ্লীল ভিডিও’ পোস্ট, যা বললেন গায়ক নোবেল

প্রকাশনার সময়: ১১ আগস্ট ২০২৩, ১৯:২২
ফাইল ছবি

ক্যারিয়ারের শুরু থেকেই বিতর্ক তার নিত্যসঙ্গী। কথা হচ্ছে ‘সারেগামাপা’ খ্যাত সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেলকে নিয়ে।

আরও একবার বিতর্কে জড়িয়ে খবরের শিরোনামে এলেন এই গায়ক। আপত্তিকর ছবি-ভিডিও শেয়ার করে তীব্র সমালোচনার মুখে পড়লেন তিনি!

সকালে নোবেলের ভেরিভায়েড ফেসবুক পেজের স্টোরিতে একটি নগ্ন ছবি পোস্ট করা হয়েছে। এর আগে, গতকাল বৃহস্পতিবার বিকেলে অন্য পেজের রিল ভিডিও নোাবেলে পেজে শেয়ার করেন তিনি।

হঠাৎ এই গায়কের পেজে এমন সব নগ্ন ছবি-ভিডিও দেখে তাচ্ছিল্যের হাসি হেসেছেন কেউ কেউ। তবে একটি সূত্র বলছে, গায়কের ফেসবুক পেজ হ্যাক করে এসব করা হচ্ছে। পেজটি উদ্ধারে তৎপরতা চলছে।

পেজ হয়েছে নাকি হয়নি এই প্রশ্নের উত্তরে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নোবেল। শুক্রবার (১১ আগস্ট) দুপুরে তিনি বলেন, আমার ফেসবুক পেজটি দুই-আড়াই মাস আগে হ্যাক হয়েছে। সাইবার ক্রাইম ডিপার্টমেন্ট পেজটি উদ্ধারের চেষ্টা করছে। আশা করছি শিগগিরই আমরা এটার দখল পেয়ে যাব।

এ প্রসঙ্গে নোবেল আরও বলেন, আসলে এসব কয়েক দিন থেকে শুরু হয়েছে। এটা খুবই বাজে একটি বিষয়। পেজ উদ্ধার করা ছাড়া কোনো উপায় নেই। যারা হ্যাক করেছে তারা এসব করছে। এর জন্য আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি, যত দ্রুত সম্ভব পেজটি উদ্ধার করতে।

তার ফেসবুক পেজে গিয়ে দেখা যায়, স্টোরিতে অশ্লীল ছবি পোস্ট করে নেটিজেনদের প্রলোভন দেখানো হচ্ছে। সেখানে ক্লিক করলেই নিয়ে যাওয়া হচ্ছে জুয়ার সাইটে। এ ছাড়াও টাইমলাইনে অশ্লীল ভিডিও ও ছবি পোস্ট করা হচ্ছে। বিষয়টি নিয়ে নোবেল নিজেও দুশ্চিন্তায় রয়েছেন।

নয়াশতাব্দী/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ