ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

অনৈতিক সুবিধা চাইল সহশিল্পী, অভিযোগ অভিনেত্রীর

প্রকাশনার সময়: ০৮ আগস্ট ২০২৩, ২৩:০৫

ছোট পর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমকের বিরুদ্ধে শুটিংয়ে অসদাচরণ অভিযোগ এনেছেন নির্মাতা আদিব হাসান। টেলিভিশন নাট্যপরিচালকদের সংগঠন ডিরেক্টরস গিল্ডে অভিযোগ করেন নির্মাতা। এই নির্মাতার দাবি শুটিংয়ে সময়মতো না আসা এবং এসে একটি দৃশ্য করে শুটিং ফেলে চলে যাওয়া। আর এতে ৩ লাখ ৮০ হাজার টাকা ক্ষতি হয়েছে বলে জানান আদিব।

একপর্যায়ে পরিচালক অভিনেত্রী চমকের কাছে ক্ষতিপূরণ দাবি করেন। তাকে শুটিং স্পট থেকে বের হতে বাধা দেন পরিচালক। অভিনেত্রী শুটিংয়ে নিরাপত্তার অভাব বোধ করায় অভিনয় শিল্পী সংঘ ও পুলিশের কাছে সহযোগিতা চান। এমন ঘটনায় পুলিশ এসেছিল শুটিং সেটে। প্রাথমিকভাবে ঘটনার মিটমাটের আশ্বাস হলেও পরে আর শুটিং হয়নি। এ ঘটনা নিয়েই শুরু হয় তোলপাড়।

এ বিষয়ে ডিরেক্টর গিল্ডের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগর বলেন, আমরা এটা নিয়ে সাংগঠনিকভাবে জানাব। ‘শ্বশুরবাড়িতে প্রথম দিন’ নামের সেই নাটকের পরিচালক আদিব হাসান ফোন ধরেননি।

এ ঘটনা নিয়ে অভিনেত্রী চমক জানান, আমি মানসিকভাবে অসুস্থ হয়ে যাচ্ছি। আমাদের অভিনয় শিল্পী সংঘে অভিযোগ দিয়েছি। এখনো কোনো বিচার পাইনি। সেখান থেকে আমাকেও কথা বলতে নিষেধ করা হয়েছে। কিন্তু আমি ভয়ংকর ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি। যখন কোনো উঠতি নায়িকা ভালো করতে থাকে, আশপাশের কারো কোনো চাহিদা পূরণ করতে না পারে, তখন তার বিরুদ্ধে কিছু লোক লেগে যায়। এটা সব দেশেই যুগ যুগ ধরে হয়ে আসছে, এটা স্বাভাবিক, উঠতি নায়িকা আশপাশের কারো চাহিদা পূরণ না করলে তার পেছনে কেউ লাগবেই । আমার বিরুদ্ধে অভিযোগ সত্য নয়। আমার বিরুদ্ধে অনেক বড় ষড়যন্ত্র হচ্ছে!

এই অভিনেত্রী আরও বলেন, আরশ আমার ভালো বন্ধু ছিল। একসঙ্গে কাজ করছিলাম। আমাদের ভালো জুটি হতে যাচ্ছিলাম। একটা সময় সে বন্ধুত্বের চেয়ে বেশি কিছু আশা করে। আমি এমনটা কখনোই তার কাছে আশা করিনি। যে কারণে ষড়যন্ত্র করছে। আর আমি নাকি আমাদের সিনিয়র অভিনেতা মাসুম বাশার আংকেলকে ধমক দিয়েছি, পুলিশে ধরিয়ে দেওয়ার ভয় দেখিয়েছি। তাহলে পুলিশ যখন এল, তখন পুলিশকে কেন বললেন না, তার সঙ্গে আমি এমন আচরণ করেছি। মূল কথা এটা আমার বিরুদ্ধে তিনি নিয়ে যাচ্ছেন।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ