ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

জয়ার সঙ্গে সৃজিতের প্রেম, মুখ খুললেন মিথিলা

প্রকাশনার সময়: ১০ জুলাই ২০২৩, ১২:৩৬
ছবি : সংগৃহীত

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। খুব অল্প সময়ে অভিনয় দক্ষতায় টলিউডেও শক্ত অবস্থান তৈরি করেছেন তিনি। উপহার দিয়েছেন একের পর এক ব্যবসা সফল সিনেমা।

এদিকে কলকাতায় নতুন আরো একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন লাস্যময়ী জয়া। নাম ‘দশম অবতার’। এটি পরিচালনা করবেন ওপার বাংলার নন্দিত নির্মাতা সৃজিত মুখার্জি। এই সিনেমাটি হতে যাচ্ছে সৃজিত-জয়া জুটির তৃতীয় সিনেমা। এর আগে নির্মাতার ‘রাজকাহিনী’ ও ‘এক যে ছিল রাজা’ সিনেমায় অভিনয় করেছিলেন জয়া।

যদিও ‘দশম অবতার’-এর জন্য প্রথমে শুভশ্রীকে বেছে নিলেও নায়িকা অন্তঃসত্ত্বা হওয়ায় মাতৃত্বের দিক বিবেচনায় তার পরিবর্তে জয়াকে বেছে নিয়েছেন সৃজিত।

সৃজিতের সঙ্গে একসময় জয়ার প্রেমের সম্পর্ক থাকায় এই জুটিকে নিয়ে এখনও নানা গুঞ্জন শোনা যায় টলিপাড়ায়। সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেয়া এক সাক্ষাৎকারে জয়া-সৃজিতের সম্পর্কের বিষয়টি কিভাবে দেখছেন, সে বিষয়ে কথা বলেছেন সৃজিতপত্নী অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

জয়ার সঙ্গে সৃজিতের প্রেমের গুঞ্জন নিয়ে মিথিলা বলেন, ‘সে তো কতজনের সঙ্গেই কতকিছু শোনা গেছে। সকলকে বাদ দিলে আর কাউকে কাজের জন্য পাবে না। অতীতে কারো সঙ্গে সম্পর্ক থাকতেই পারে, তবে আর কাজ করবেন না সেটা তো নয়। কাজটা তো কাজই। এটা নিয়ে আমার আসলে কোন ভাবনা নেই।’

প্রাক্তনের সঙ্গে সৃজিতের কাজ করাকে কিভাবে দেখছেন তার জবাবে মিথিলা বলেন, ‘আসলে এগুলো আমার জন্য খুবই অবান্তর প্রশ্ন। আমি জয়া আপাকে অনেক আগে থেকে চিনি, সৃজিতেরও আগে। আমি যদি ঝামেলা করি, তাহলে তো কাজই হবে না। আমি এসব নিয়ে ঝামেলা করি না, করবও না (হাসি)।’

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ