ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

উচ্ছ্বসিত বুবলী, নিজেকে ‘প্রিয়তমা’ দাবি 

প্রকাশনার সময়: ০৪ জুলাই ২০২৩, ১৩:১৫
ছবি : সংগৃহীত

আলোচিত্র চিত্রনায়িকা শবনম বুবলীর ক্যারিয়ারে সুসময় চলছে। পবিত্র ঈদে তার দুটি সিনেমা মুক্তি পেয়েছে। চারদিকে যখন সুপারস্টার শাকিব খানের ‘প্রিয়তমা’র দাপট ঠিক সেই সময়ে পিছিয়ে নেই বুবলীর ‘প্রহেলিকা’ ও ‘ক্যাসিনো’। সিনেমা দুটি দিয়ে বাজিমাত করেছেন তিনি।

বৈরী আবহাওয়া উপেক্ষা করে প্রেক্ষাগৃহে গিয়ে দর্শক সিনেমা দুটি দেখেছেন। সিনে অঙ্গনে সাড়া ফেলেছে দুটি ছবিই। সিনেমা দেখে দর্শকদের অনেকেই বলছেন, ‘প্রহেলিকা’য় ক্যারিয়ারের সেরা অভিনয়টা করেছেন বুবলী। দর্শকের এমন ভালোবাসায় আপ্লুত নায়িকা।

হিমেল আশরাফের পরিচালনায় নির্মিত প্রিয়তমা’য় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। যদিও সিনেমাটি করার কথা ছিল বুবলীর।

ইধিকা পালের এই সিনেমায় জড়ানোর পর ‘প্রিয়তমা’ থেকে বুবলীর বাদ পড়ার বিষয় নিয়ে নানা আলোচনা দেখা গেছে বিভিন্ন মাধ্যমে। সেই সময় এ নিয়ে অনেকে অনেক কথা বললেও সেভাবে কোনো মন্তব্য করতে দেখা যায়নি বুবলীকে। তবে এবার ‘প্রিয়তমা’ সিনেমার প্রিয়তমা হিসেবে নিজেকে দাবি করলেন বুবলী। যদিও বিষয়টি মজা করেই বলেছেন এ নায়িকা।

সম্প্রতি ঈদের একটি অনুষ্ঠানে অতিথি হয়ে সিনেমা নিয়ে আলোচনার এক পর্যায়ে বুবলী বলেন, ‘যখন প্রহেলিকা সিনেমার শুটিং করি তখন ‘প্রিয়তমা’র ব্যাপারটি অনেকবার এসেছে। হয়তো এটা একটা কোইন্সিডেন্স। বিষয়টি আমি উপভোগ করেছি, পাশাপাশি কষ্টও পেয়েছি। এটি আমারও করার কথা ছিল। সেখানে আমিও থাকতে পারতাম।’

বুবলী আরো বলেন, ‘প্রিয়তমা’র গল্প প্রথমে আমি শুনেছিলাম। সেই জায়গা থেকে যখন সবকিছু কনফার্ম ছিল যে, সিনেমাটি আমি করছি; তাহলে তো বলতেই পারি প্রিয়তমা আমি। তো কাজটি হয়নি, সেদিকে আমি যাব না।’

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ