ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

টলিউডে জয়ার আরো এক সাফল্য

প্রকাশনার সময়: ১৪ জুন ২০২৩, ০৭:৫৬
ছবি : জয়ার ফেসবুক থেকে সংগৃহীত

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ও দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের সফলতা যেন দিন দিন বেড়েই চলেছে। বর্তমানে দেশের সীমা পেরিয়ে ভারতে অভিনয় ও রূপের দ্যুতি ছড়াচ্ছেন এই অভিনেত্রী।

ইতোমধ্যে উপহার দিয়েছেন বেশ কিছু জনপ্রিয় সিনেমা। বক্স-অফিসেও ব্যাপক সাড়া ফেলেছে সিনেমাগুলো। গত ২ জুন মুক্তি পেয়েছে জয়া অভিনীত সিনেমা ‘অর্ধাঙ্গিনী’।

প্রাক্তন ও বর্তমান সম্পর্কের টানাপোড়েনের গল্পে সিনেমাটি নির্মাণ করেছেন কৌশিক গাঙ্গুলি। মুক্তির পর থেকেই দর্শকদের প্রশংসা কুড়ানোর পাশাপাশি বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছে সিনেমাটি।

টলিউডের বক্স অফিস এক টুইটে জানায়, অনেক সময় আমরা কোনো সিনেমা থেকে কিছু প্রত্যাশা করি না। কিন্তু সেই ফিল্মটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলে। গত বছর যেমন ছিল ‘দোস্তজি’ আর চলতি বছর ‘অর্ধাঙ্গিনী’।

সূত্র হতে আরও জানা গেছে, ‘অর্ধাঙ্গিনী’ সিনেমাটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে। এখনও সিনেমাটি কম সংখ্যক হল পেয়েছে। কিন্তু এ পর্যন্ত সিনেমাটি প্রায় ১ কোটি ৫০ লাখ রুপি আয় করেছে। যা বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৯৭ লাখ ৩৮ হাজার টাকার বেশি।

প্রসঙ্গত, ২০১৯ সালে ‘অর্ধাঙ্গিনী’র শুটিং শুরু হলেও নির্মাণ কাজ শেষে দীর্ঘ চার বছর পর চলতি মাসে মুক্তি পায় এটি। ‘অর্ধাঙ্গিনী’ সিনেমার প্রচারে বর্তমানে কলকাতায় ব্যস্ত সময় পার করছেন জয়া আহসান। আলোচিত এই চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন কৌশিক সেন, চূর্ণী গাঙ্গুলি।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ