ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ট্রেলারে সারার ঝলক

প্রকাশনার সময়: ১৭ মে ২০২৩, ০৭:১১
ছবি : সংগৃহীত

অবশেষে জানা গেল সারা আলী খান ওভিকি কৌশল জুটির নতুন সিনেমার নাম। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে নতুন এই জুটির নতুন সিনেমার নাম ‘জারা হাটকে জারা বাঁচকে’।

লক্ষ্মন উতেকর পরিচালিত সিনেমাটি আপাদমস্তক হাসির এবং পারিবারিক। এতে মধ্যবিত্ত পরিবারের সাধারণ গৃহবধূ হয়ে আসছেন সারা আলী খান। একদিন পর গতকাল সোমবার সিনেমার ট্রেলারও মুক্তি পায়। এতে গৃহবধূ হিসেবে চমক দিয়েছেন সারা।

এ উপলক্ষে মুম্বাইয়ের একটি প্রেক্ষাগৃহে আয়োজিত অনুষ্ঠানে অভিনেত্রী সারা আলী খান বলেন, সিনেমায় বিয়ে, সংসার নিয়ে এক ভিন্ন রসায়ন তুলে ধরা হয়েছে। আমি সত্যি রোমাঞ্চিত যে দর্শক এ রকম একটি সিনেমার সাক্ষী হতে চলেছেন। অবিবাহিত হয়ে বিবাহিত নারীর চরিত্র কতটা মানিয়ে নিতে পেরেছেন।

এ প্রসঙ্গে সারা বলেন, সব সময় বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে, তার কোনো মানে নেই। এখন একটি সিনেমার শুটিং করছি, যাতে আমি একজন স্বাধীনতাসংগ্রামী। নিশ্চয় বাস্তব অভিজ্ঞতা কোনো চরিত্রকে পর্দায় মেলে ধরতে সাহায্য করে। আমি মনে করি, কোনো চরিত্রকে পর্দায় তুলে ধরতে হলে তার আবেগ অনুভব করাটা জরুরি। আর চরিত্রের মননকে বোঝা প্রয়োজন।

লক্ষ্মরতো পরিচালক যখন পাশে থাকেন, তখন বেশি কিছু করার প্রয়োজন পড়ে না। আমি অবিবাহিত। কিন্তু আমি সিনেমার সেই মেয়ের ব্যক্তিত্বকে অনুভব করেছি। আর মেয়েটি পাঞ্জাবি। তাই তার সংস্কৃতির সঙ্গে নিজেকে যুক্ত করতে পেরেছি।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ