ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

মদের পর পোশাক ব্যবসায় নামলেন শাহরুখপুত্র

প্রকাশনার সময়: ২৪ এপ্রিল ২০২৩, ২১:২৭

বলিউড সুপারস্টার শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার খবর সবার জানা। এরপর তিনি নিজেই নেমেছিলেন মদের ব্যবসায়। তার কয়েক মাস যেতেই ব্যবসা বাড়ালেন। মদের পর এবার পোশাক ব্যবসায় নেমেছেন আরিয়ান। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সোমবার (২৪ এপ্রিল) সামাজিক মাধ্যমে বেশ আয়োজন করে নিজের ব্যবসার কথা জানিয়েছেন আরিয়ান। ছেলের পোশাক ব্র্যান্ডের বিজ্ঞাপনের মডেল হয়েছেন শাহরুখ। বিজ্ঞাপনটির ছোট একটি টিজার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন আরিয়ান।

সেখানে ব্ল্যাকবোর্ডে শাহরুখের হাত দেখা যায় যা ‘টাইমলেস’ কথাটা কেটে দিচ্ছে। এরপর হাত থেকে একটি রং মাখানো ব্রাশ পড়ে যায় মেঝেতে। যা তুলে নেন শাহরুখ। তারপর আসে মুখের খানিক অংশ। আর একটা লেখা, ‘পুরো ভিডিও আসবে @dyavol.x-এ। বাকি মাত্র ২৪ ঘণ্টা।’

ক্যাপশনে আরিয়ান লিখেছেন,

‘ABCDEFGHIJKLMNOPQRSTUVW_YZ…X আসবে ২৪ ঘণ্টার ভিতরে। এক্সক্লুসিভ কনটেন্ট পেতে ফলো করুন @dyavol.x।’ অর্থাৎ শাহরুখকে নিয়ে পুরো বিজ্ঞাপনটি দেখা যাবে মঙ্গলবার। আরিয়ান খান ব্র্যান্ডটির সহ-মালিক। তিনি লেটি ব্লাগোয়েভা এবং বান্টি সিং-এর সঙ্গে এই ব্যবসার অংশীদারিত্ব করেছেন, যাদের সঙ্গে তিনি ইতিমধ্যেই একটি প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড চালু করেছেন।

২০২১ সালের ২ অক্টোবর মুম্বাই থেকে মাদককাণ্ডে গ্রেফতার করা হয় কিং খানের পুত্রকে। সেসময় তিনি গোয়াগামী একটি বিলাসবহুল প্রমোদতরীতে অবস্থান করছিলেন। সেখান থেকে আরিয়ান ছাড়াও আরও সাতজনকে আটক করেছিল ভারতীয় মাদক নিয়ন্ত্রণ সংস্থা।

গ্রেফতারের ২৬ দিন পর জামিন পান আরিয়ান। পরে আরিয়ানসহ আরও কয়েকজনের বিরুদ্ধে পর্যাপ্ত প্রমাণ না থাকায় মামলা থেকে নিষ্পত্তি দেওয়া হয় তাদের।

নয়াশতাব্দী/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ