ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ট্রলের শিকার জাহ্নবী

প্রকাশনার সময়: ১২ এপ্রিল ২০২৩, ১১:৪৭
ছবি : সংগৃহীত

কোনো অনুষ্ঠানে নিজের দিকে দৃষ্টি আকর্ষণের জন্য তারকারা সাধারণত সুন্দর বা উদ্ভট পোশাকে হাজির হন। হয় তারা প্রশংসিত হন, না হয় বিদ্রুপ ও সমালোচনায় বিদ্ধ হতে হয়।

সম্প্রতি ‘পিংকভিলা স্টাইল আইকন সিজন টু’র শোতে বলিউডি অভিনেত্রী জাহ্নবী কাপুর এমন পোশাক পরে হাজির হয়েছিলেন, যা সামলাতে সমস্যা হচ্ছিল তার। এমনকি পা হড়কে পড়েও যাচ্ছিলেন শ্রীদেবী-বনি কাপুর কন্যা।

সেই ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে বিদ্রুপের শিকার হন জাহ্নবী। গাড়ি থেকে নেমে লাল গালিচায় হাঁটার সময় লম্বা পোশাকে পা আটকে গিয়েছিল জাহ্নবী কাপুরের।

ইনস্টাগ্রামে একজনের মন্তব্য, এ ধরনের শোতে কী ধরনের পোশাক পরতে হয়, সেটা কি নায়িকা জানেন? এমন অস্বস্তিকর পোশাক পরার দরকার কী! সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী আরেক জনের মন্তব্য, সেলিব্রেটিরা চাইলে রাতের শোয়ার পোশাকেও বাইরে আসতে পারেন।

কারাতালা শিবা পরিচালিত ‘এনটিআর ৩০’ সিনেমায় সুপারস্টার জুনিয়র এনটিআরের সঙ্গে দক্ষিণী সিমেনায় নাম লেখাচ্ছেন জাহ্নবী কাপুর।

সে প্রসঙ্গে তুলে একজন এই ছবিতে কমেন্ট করেছেন, দক্ষিণে কি এই ধরনের পোশাক পরা হয়, যা নিজেই সামলানো যায় না? পা হড়কে পড়ে যাওয়ার সময় একজন ফ্যাশন ডিজাইনার এসে ধরে ফেলেন জাহ্নবীকে। আরেকজন লিখেছেন একজন সাহায্যকারী সঙ্গে রাখলেই হয়।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ