ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ডিবি প্রধান হারুনকে নিয়ে যা বললেন হিরো আলম

প্রকাশনার সময়: ০১ এপ্রিল ২০২৩, ২১:৪৭

ব্যক্তিগত সমস্যার অভিযোগ নিয়ে ডিবি প্রধান অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে দেখা করেছেন ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। বিকেল ৫টার দিকে ডিবি কার্যালয় থেকে বের হয়ে তিনি বলেছেন, ‘হারুন স্যার (হারুন অর রশীদ) অনেক ভালো মানুষ। তিনি আমার অভিযোগ শুনেছেন। সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন। এছাড়া আগামী নির্বাচনে আমাকে সহযোগিতা করবেন বলেও আশ্বস্ত করেছেন।’

হিরো আলম বলেছেন, আমি আইনকে শ্রদ্ধা করি। আরাভ ইস্যুতে কোনো তথ্য বা সহযোগিতা লাগলে আমি করবো। আরাভের বিষয়টি যেহেতু তারা তদন্ত করছেন, যেকোনো প্রয়োজনে তথ্য লাগলে আমি তাদের দেবো। আজকেও এ বিষয়ে অল্প কিছু কথাবার্তা হয়েছে।

জিজ্ঞাসাবাদ প্রসঙ্গে হিরো আলম বলেন, ডিবিতে আমাকে ডাকা হয়নি, আমি নিজেই এসেছি। আপনারা দেখছেন, চলচ্চিত্রের কিছু লোকজন আমাকে নিয়ে অকথ্য ভাষায় নানা ধরনের কথা বলছেন। আগে আমাকে কেউ বকা দিলেও প্রতিবাদ করতাম না। কিন্তু চলচ্চিত্রের কিছু পরিচালক, প্রযোজক ও অভিনেতা-অভিনেত্রী আমার বিরুদ্ধে নানা ধরনের কথা ছড়াচ্ছে। তাদের বিরুদ্ধে আমি লিখিত অভিযোগ নিয়ে এসেছি।

কাদের বিরুদ্ধে অভিযোগ করেছেন- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমি কয়েকজনের নাম উল্লেখ করে অভিযোগ করেছি। এতে যারা আমাকে নিয়ে নানা ধরনের কথা বলেছেন, তাদের নাম আছে। এছাড়া আমার কনটেন্টে যারা রিপোর্ট করেছেন, তাদের নামও আছে।’ তবে কারও নাম উল্লেখ করতে চাননি তিনি।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ