ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

সংসদ সদস্যের সঙ্গে নায়িকার প্রেম! 

প্রকাশনার সময়: ২৫ মার্চ ২০২৩, ০৭:৫২
ছবি : সংগৃহীত

সিনেমা নিয়ে বর্তমানে কোনো আলোচনায় না থাকলেও প্রেমের গুঞ্জন নিয়ে খবরের শিরোনাম হলেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। সম্প্রতি আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা এমপির সাথে রেস্টুরেন্টের বাইরে হাসিমুখে পোজ দেন পরিণীতি চোপড়া।

এ নিয়ে দেশটির সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়, রাঘব চাড্ডা পেশায় চার্টার্ড অ্যাকউন্ট্যান্ট কিন্তু আম আদমী পার্টির সাথে সক্রিয়ভাবে যুক্ত। তার সাথেই নাকি প্রেম করছেন পরিণীতি! একসাথে একাধিকবার দেখা গেছে তাদের। কখনও রেস্তোরাঁ আবার কখনও পরিবারের সাথে। দুজনকে মাঝেমধ্যেই এদিক ওদিক দেখেই বাঁকা চোখে দেখছেন নেটিজেনরা।

এক ভিডিওতে দেখা যায়, রেস্টুরেন্ট থেকে শুধু একসাথে বের হলেন এমনটা নয়, একই গাড়িতেও ফিরলেন তারা। দুজনেই খুব সাবলীল। রাঘব পাপারাজ্জিদের থেকে দূরে সরে গেলেও পরিণীতি হাসিমুখে পোজ দিলেন। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন ভারতের কনিষ্ঠতম এই সংসদ সদস্য।

শুক্রবার সংসদ ভবনে প্রবেশের সময় সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন নয়াদিল্লির বাসিন্দা রাঘব। এ সময় সাংবাদিকরা তার কাছে জানতে চান- তিনি কি পরিণীতির প্রেমে পড়েছেন? হ্যাঁ অথবা না-তে অনায়াসেই জবাব দিতে পারতেন রাঘব। তবে সে পথে না হেঁটে তিনি বলেন, ‘আমাকে রাজনীতি নিয়ে প্রশ্ন করুন, পরিণীতিকে নিয়ে নয়।’

একই প্রসঙ্গে রাঘব বলেন, ‘আমরা বিয়ে করলে আপনাদের খবর নিশ্চয়ই দেব।’

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ