ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শাকিব-বুবলীর জীবনে সুখবর

প্রকাশনার সময়: ২৬ ডিসেম্বর ২০২২, ১৬:২৯

প্রেম-বিয়ে-সন্তান ও বিচ্ছেদ নিয়ে গত কয়েক মাস ধরে আলোচনা-সমালোচনায় ছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি শাকিব খান ও শবনম বুবলী। তবে বিচ্ছেদ-বিষাদের ঢেউয়ে ভেসেই নতুন একটি সুখবর এলো শাকিব-বুবলীর জীবনে। না, ব্যক্তিগত কোনও প্রসঙ্গ নয়, তাদের অভিনীত সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’ পেয়েছে মুক্তির অনুমতি।

তপু খানের পরিচালনায় প্রথম ছবি ‘লিডার আমিই বাংলাদেশ’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব-বুবলী। সম্প্রতি ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে।

এ তথ্য নিশ্চিত করে সেন্সর বোর্ড সদস্য ও পরিচালক সমিতির সাবেক সভাপতি মুশফিকুর রহমান গুলজার জানান, অ্যাকশন, রোমান্স ও সামাজিক সচেতনতার ছবি ‘লিডার আমিই বাংলাদেশে’ বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে। ছবিটি দেখে সেন্সর সদস্যদেরও বেশ উপভোগ্য মনে হয়েছে। গল্পে সমাজ ও দেশের জন্য ইতিবাচক বার্তা আছে। হয়তো দর্শকদের কাছেও ভালো লাগবে।

নির্মাতা তপু খান বলেন, লিডার দেখে সেন্সর সদস্যরা ফোন করে প্রশংসা করেছেন। প্রথম ছবির আনকাট সেন্সর ও প্রশংসা পাওয়া সৌভাগ্যের।

পরিচালক আরো জানান, যেহেতু সেন্সর পেয়েছে লিডার, শিগগিরই মুক্তির বিষয়টি জানাবে প্রযোজনা সংস্থা বেঙ্গল মাল্টিমিডিয়া। তারাই সব কিছু দেখাশোনা করছে।

এতে শাকিব-বুবলীর সাথে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, সুব্রত, সমু চৌধুরী, মাসুম বাশার, মিলি বাশার, প্রীতিসহ আরো অনেকেই।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ