ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সাগরে ৫ ঘণ্টা আটকে ছিলেন মাহফুজ, বুবলীরা

প্রকাশনার সময়: ২১ ডিসেম্বর ২০২২, ১৯:৫২

গভীর সাগরে দীর্ঘ ৫ ঘণ্টা আটকে ছিলেন পরিচালক চয়নিকা চৌধুরীর ‘প্রহেলিকা’ সিনেমার শুটিং ইউনিটের সবাই। সেখানে ছিলেন নায়িকা শবনম বুবলী, অভিনেতা মাহফুজসহ আরো অনেকে।

জানা গেছে, সেন্ট মার্টিন ও ছেঁড়া দ্বীপের বিভিন্ন লোকেশনে কয়েক দিন ধরে ‘প্রহেলিকা’ ছবির গানের শুটিং শেষে মঙ্গলবার (২০ ডিসেম্বর) বিকেলে সাগরপথে কক্সবাজার ফিরছিল ইউনিট। সেখানকার একটি বিলাসবহুল জাহাজে মাহফুজ, বুবলীসহ কলাকুশলীরা ছবির পরিচালক চয়নিকা চৌধুরীর নেতৃত্বে কক্সবাজার ফিরছিলেন। বেলা আড়াইটায় সেন্ট মার্টিন থেকে ছেড়ে আসা সবাই রাত ১০টায় কক্সবাজার ফেরার কথা থাকলেও সবাই যখন ফেরেন, তখন সকাল ছয়টা।

ছবির পরিচালক চয়নিকা চৌধুরী জানান, পাঁচ ঘণ্টা ধরে তারা গভীর সাগরে আটকে ছিলেন।

চয়নিকা তার ফেসবুকে লিখেছেন, ‘মধ্যসাগরে আমরা আটকে আছি টানা পাঁচ ঘণ্টা। রাত ৯টা থেকে ২টা ২০ মিনিট পর্যন্ত আমরা ‘প্রহেলিকা’ টিম কর্ণফুলী ক্রুজ লাইনের এমভি বে ওয়ানে আছি মাঝসমুদ্রে। দূর থেকে দেখেছি, ভাটার কারণে আমাদের শিফট করে নিয়ে যাওয়ার জাহাজটার কী অবস্থা। কী যে যাচ্ছে সময়টা। সবাই ওপর ওয়ালাকে ডাকছে। ক্যাপ্টেন মোহাম্মদ হোসেন, ইঞ্জিনিয়ার মোহাম্মদ শামসুজ্জামান ও শাহাদাত সোহেল ভাইয়ের পারদর্শিতার কথা বলতেই হয়। কিন্তু আমাদের কাছে পুরোটাই অসম্ভব মিরাকল ছিল।’

এ প্রসঙ্গে মাহফুজ আহমেদ বলেন, ‘মধ্য সাগরে আটকা পড়ব, ভাবতে পারিনি। যে পরিস্থিতির মধ্যে পড়েছি, এমনটা নাকি কখনো হয় না।’

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ