ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

খেলা শুরুর কিছুক্ষণ পরেই শুয়ে পড়েন পরী

প্রকাশনার সময়: ২০ ডিসেম্বর ২০২২, ১২:৪৪

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি আর্জেন্টিনার অন্ধভক্ত। চলতি কাতার বিশ্বকাপে ফাইনালে আর্জেন্টিনা বনাম ফ্রান্সের খেলাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনায় ছিলেন ‘বিশ্বসুন্দরী’র অভিনেত্রী। আর্জেন্টিনা কি জিততে পারনে নাকি পারবে না। এই চিন্তায় রীতিমতো আতঙ্কিত ছিলেন তিনি।

দেশের একটি গণমাধ্যমকে পরীমনি বলেন, বিশ্বাস করেন, এখনও আমি ঘোরের মধ্যে আছি। মনে হচ্ছে এখনও খেলা চলছে। খেলার ফলাফল এই বুঝি কী হয়ে যায়। ঘোরই কাটছে না। আমার বয়সে এমন শ্বাসরুদ্ধকর ম্যাচ আগে দেখিনি। খেলা চলাকালে প্রতিটি মুহূর্ত আমাকে আতঙ্কিত করেছে।

তিনি বলেন, ফলাফল কী হবে এ নিয়ে রোববার সারাদিনই আমার মধ্যে টেনশন কাজ করছিল। টেনশন কমাতে খেলা শুরুর কিছুক্ষণ পরেই আমি শুয়ে পড়ি। রাজ খেলা দেখছিল। যখন মেসিরা দুই গোল দিয়ে দেয়, তখন রাজ আমাকে খবরটি জানায়। আমি চিৎকার দিয়ে আবার খেলা দেখতে বসি।’

বিশ্বসুন্দরী’র নায়িকা বলেন, যখন গোল পরিশোধ হয়ে যায়, আমার হৃৎস্পন্দন বেড়ে যায়। আমি আর টেলিভিশনের সামনে থাকতে পারিনি। ওই সময় আমার যা অবস্থা হয়েছিল, আর্জেন্টিনা হেরে গেলে আমাকে নির্ঘাত হাসপাতালে নিতে হতো রাজকে। ওই সময় আমি পাগলের মতো বারবার বলছিলাম, মেসি তুমি কিছু একটা করো, কিছু একটা করো।

শেষ পর্যন্ত টাইব্রেকারে ফ্রান্সকে হারিয়ে দেয় আর্জেন্টিনা। এই জয় চোখে জল এনে দেয় পরীমনির। কেঁদেই যাচ্ছিলেন তিনি। তার স্বামী শরিফুল রাজ তা গোপনে ভিডিও করেন।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ