ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

পোশাক কাণ্ডে দুবাইয়ে আটক উরফি

প্রকাশনার সময়: ২০ ডিসেম্বর ২০২২, ১১:২৯

অভিনেত্রী উরফি জাভেদ অভিনয়ে খুব বেশি একটা নিয়মিত না হলেও উদ্ভট পোশাকের কারণে বরাবরই লাইমলাইটে থাকেন।

তিনি সামাজিক মাধ্যমে ছবি আপলোড করবেন অথচ আলোচনার ঝড় বইবে না তা যেন হতেই পারে না! তবে আগে শরীরের অনেক অংশ সামান্য লুকিয়ে রাখলেও এখন আর সেটুকুও রাখেন না।

এছাড়াও অর্ধনগ্ন হয়ে ঘুরেছেন মুম্বাইয়ের রাস্তায়। যার কারণে আইনি ঝামেলাতেও ফেঁসেছেন। কিন্তু পাল্টা চোখ রাঙিয়ে যাবতীয় নিন্দা উড়িয়ে দিয়েছেন উরফি জাভেদ। শেষ অবধি তিনি ফাঁসলেন দুবাই গিয়ে। স্বল্প পোশাকে ফটোশুট করে আটক হলেন এই ফ‍্যাশন কুইন।

একটি প্রোজেক্টের কাজে সাত দিন ধরে দুবাই আছেন উরফি। সূত্রের বরাত গিয়ে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, নিজের ডিজাইন করা একটি পোশাকে ভিডিও বানিয়ে সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন তিনি। কিন্তু পোশাকটি সে দেশের বাসিন্দাদের পক্ষে অশ্লীল ছিল বলে অভিযোগ।

উপরন্তু দুবাই সরকারের আইন-কানুনের বিপরীতে গিয়ে প্রকাশ‍্য রাস্তায় ওই অশ্লীল পোশাকে ফটোশুট করেছেন উরফি। দেশটির পুলিশ তাকে আটক করেছে বলে খবর প্রকাশ হয়েছে। জিজ্ঞাসাবাদও করা হচ্ছে। এমনকি তার ভারতে ফেরার টিকিটও বাতিল করে দেয়া হয়েছে বলে জানা যাচ্ছে।

সম্প্রতি বিস্ফোরক অভিযোগ করেন উরফি। গত বৃহস্পতিবার টুইটে মুম্বাই পুলিশকে ট্যাগ করে অভিযোগ করেন, এক ব্যক্তি ক্রমাগত তাকে খুন এবং ধর্ষণের হুমকি দিয়ে চলেছেন। প্রতিদিন নতুন নতুন নাম্বার থেকে আসে হুমকি।

উরফি আরো জানান, তিনি এই মুহূর্তে দেশের বাইরে রয়েছেন। তাই পুলিশের কাছে গিয়ে অভিযোগ জানাতে পারছেন না। টুইটের সাথে অভিযুক্ত ব্যক্তির একটি ছবিও জুড়ে দিয়েছিলেন উরফি। হুমকি মেসেজগুলির স্ক্রিনশটও শেয়ার করেছিলেন‌।

সূত্র : আনন্দ বাজার, বাংলাহান্ট

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ