ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

পলাশের ব্যাচেলর জীবনের সমাপ্তি

প্রকাশনার সময়: ১৬ ডিসেম্বর ২০২২, ১৭:৪৯

গাঁটছড়া বাঁধলেন ‌‌ব্যাচেলর পয়েন্ট-এর ‘কাবিলা’ খ্যাত অভিনেতা জিয়াউল হক পলাশ। পারিবারিকভাবে সম্প্রতি নাফিসা রুম্মান মেহনাজের সঙ্গে বিয়ে হয়েছে তার।

শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকেলে নিজের ভ্যারিফাইড ফেসবুকে এক পোস্ট করে এ তথ্য নিশ্চিত করেন পলাশ নিজেই।

সকলের দোয়া চেয়ে জিয়াউল হক পলাশ পোস্টে লিখেন, ‘জীবনের নতুন অধ্যায়। এ এক অন্যরকম অভিজ্ঞতা। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ। ধন্যবাদ আমাদের পরিবারকে। আমাদের পরিবারের মায়ায়, ভালোবাসায়, সম্মতিতে সবকিছু সুন্দর হয়ে উঠেছে। প্রিয় মানুষটি নিজের হয়ে উঠার এই মুহুর্তটি আগলে রাখতে চাই সারাজীবন। দোয়া করবেন আমাদের জন্য।’

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, স্ত্রী নাফিসা রুম্মান মেহনাজ পলাশের আত্মীয়। আর বিয়ের সবকিছুই পরিবার থেকে সিদ্ধান্ত নেয়া হয়।

জানা গেছে, পলাশের সহধর্মিণী নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসন অনুষদে স্নাতক সম্পন্ন করে একই বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর করছেন। এছাড়া বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত রয়েছেন।

পলাশ ও নাফিসার বিয়ে সম্পন্ন হয় বেশ কিছুদিন আগেই। তবে কাজের ব্যস্ততার কারণে এখনও বড় কোনো আনুষ্ঠানিকতা করা হয়নি। বিয়েতে উপস্থিত ছিলেন নির্মাতা কাজল আরেফিন অমিসহ শুধু তার পরিবারের সদস্যরা।

বিয়ে প্রসঙ্গে পলাশ বলেন, ‘পরিবারের পছন্দে আমরা এক হয়েছি। আমাদের দাম্পত্যজীবন ভালো যাচ্ছে। সবার কাছে দোয়া চাই।’

ছোট পরিসরে বিয়ে হওয়ায় বন্ধু ও পরিবারের অনেক সদস্য বিয়েতে উপস্থিত থাকতে পারেননি। তবে আগামী বছরের ফেব্রুয়ারিতে বড় পরিসরে বিবাহোত্তর অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানা গেছে সূত্রে।

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ