ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

পাবিপ্রবিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

প্রকাশনার সময়: ১০ ডিসেম্বর ২০২২, ১৮:৩৮

দেশজুড়ে বিএনপি-জামায়াতের অরাজকতা, নৈরাজ্য অগ্নিসন্ত্রাস ও বোমাবাজির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও ছাত্র সমাবেশ করেছে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি) শাখা ছাত্রলীগ।

শনিবার (১০ ডিসেম্বর) দুপুর বারোটায় বিশ্ববিদ্যালয়ের মেইন গেট থেকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুর ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক মো. নুরুল্লাহর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের স্বাধীন চত্বরে এসে শেষ হয়। এ সময় তারা বিএনপি-জামায়াতকে নিয়ে বিভিন্ন স্লোগান দেন।

মিছিল শেষে পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুর ইসলাম বাবু বলেন, আপনারা জানেন গত কয়েকদিন ধরে বিএনপি এবং জামায়াত দেশে সন্ত্রাস চালাচ্ছে। তারই প্রতিবাদে আমাদের এই বিক্ষোভ। প্রধানমন্ত্রী যখনই দেশকে এগিয়ে নেওয়া শুরু করেছে তখনই বিএনপি জামায়াত দেশকে পিছিয়ে নেওয়ার পায়তারা শুরু করেছে। ছাত্র সমাজ বিএনপি জামায়াতের এই কার্যকলাপ কখনোই মেনে নেয়নি এবং সামনেও নিবে না।

পাবিপ্রবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. নুরুল্লাহ বলেন, বিএনপি-জামায়াত দেশে যে নৈরাজ্য এবং সন্ত্রাস চালাচ্ছে আমি তার প্রতিবাদ জানাচ্ছি। আমরা আজকের এই বিক্ষোভ মিছিল থেকে জানাতে চাই, ছাত্রদল এবং শিবিরকে এই ক্যাম্পাসের যেখানেই পাবো সেখানে প্রতিহত করবো।

এ সময় ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ