ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ব্রাজিলের হারে খুবিতে আর্জেন্টিনা ভক্তদের উন্মাদনা

প্রকাশনার সময়: ১০ ডিসেম্বর ২০২২, ০০:৪৬ | আপডেট: ১০ ডিসেম্বর ২০২২, ০০:৫০

কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে টাইব্রেকারে এসে হেরে গেল ব্রাজিল। অপরদিকে টানা দুটি ম্যাচ টাইব্রেকারে জিতে সেমিফাইনালে জায়গা করে নিল ক্রোয়েশিয়া। এদিকে ব্রাজিলের বিদায়ে উন্মাদনায় মেতে ওঠেন খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) আর্জেন্টাইন সমর্থকরা।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের খান জাহান আলী হল চত্বরে বড় পর্দায় খেলা দেখেন শতাধিক শিক্ষার্থী। খেলা শেষ হতেই আর্জেন্টাইন সমর্থকদের উন্মাদনা শুরু হয়।

বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আর্জেন্টাইন সমর্থক রানা আহমেদ বলেন, খেলায় জয় পরাজয় থাকবেই। কিন্তু আর্জেন্টিনা প্রথম ম্যাচ সৌদি আরবের সাথে হেরে যাওয়ায় ব্রাজিল সমর্থকরা অনেক ব্যঙ্গ করেছে। সেজন্যই ব্রাজিলের হার

আজকে আমরা খুশি।

বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মোঃ শরিফুল ইসলাম বলেন, আশা ছিল ব্রাজিল সেমিফাইনালে খেলবে। তবে সেটা আর হল না। আর্জেটিনার সাপোর্টার হয়েও ম্যাচ শুরু থেকে তারা জিতে যাক চেয়েছিলাম। তবে ভাই বন্ধু সর্মথকদের জন্য খারাপ লাগতেছে। তারা প্রথম ম্যাচ সৌদি আরবের সাথে হেরে যাওয়ায় অনেকেই মজা নিয়েছিল।

২০০৬ বিশ্বকাপ থেকে এ পর্যন্ত পঞ্চমবার নকআউটে এসে ইউরোপিয়ান দলের কাছে হারলো ব্রাজিল। এবারে টাইব্রেকারে শট মিস করেন ব্রাজিলের রদ্রিগো এবং মার্কুইনহোস।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ