ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সিকৃবিতে আন্ত:অনুষদীয় ফুটবল প্রতিযোগিতা শুরু

প্রকাশনার সময়: ২৮ নভেম্বর ২০২২, ১৮:৩৬

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) ছয়টি অনুষদের অংশগ্রহণে আন্ত:অনুষদীয় ফুটবল প্রতিযোগিতা- ২২ শুরু হয়েছে।

সোমবার (২৮ নভেম্বর) বিকেল তিনটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ ফুটবল প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. জামাল উদ্দিন ভূঞা। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মাৎস্য প্রযুক্তি ও মান নিয়ন্ত্রণ বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আবু জাফর বেপারী। অনুষ্ঠান সঞ্চালনা করেন শরীর চর্চা শিক্ষা বিভাগের উপ-পরিচালক মো. নাজমুল হুদা।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ডা. মো. জামাল উদ্দিন ভূঞা বলেন, আমাদের মাঠের সমস্যা রয়েছে। ইন্ডোর খেলাগুলোর উপর জোর দেওয়া হবে। ইন্ডোর খেলাতে বেশি জায়গার প্রয়োজন হয়না, ব্যয়ও বেশি হয় না। আমরা ইন্ডোর খেলাগুলো খুব দুত চালু করবো। এ সময় তিনি শীতকালীন ব্যাটমিন্টন খেলা আয়োজনের জন্য হল প্রভোস্টদের নির্দেশনা দেন।

এ সময় আরো বক্তব্য রাখেন, ডিন কাউন্সিলের আহ্বায়ক অধ্যাপক ড. মোহাম্মদ মেহেদী হাসান খান, প্রভোস্ট কাউন্সিলের আহ্বায়ক অধ্যাপক ড. শরিফুন্নেছা মুনমুন, রেজিস্ট্রার মো. বদরুল ইসলাম, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দফতরের পরিচালক অধ্যাপক ড. মো. মোস্তফা সামসুজ্জামান, প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. তরিকুল ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আশিকুর রহমান (আশিক) এবং সাধারণ সম্পাদক মো. এমাদুল হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন, বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী প্রমুখ।

এবার দুটি গ্রুপে বিভক্ত হয়ে খেলবে মোট ৬টি অনুষদীয় দল। যেখানে গ্রুপ ‘এ’তে রয়েছে মাৎস্যবিজ্ঞান অনুষদ, ভেটেরিনারি এনিম্যাল ও বায়োমেডিকেল সায়েন্সেস অনুষদ এবং বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদ।

অন্যদিকে গ্রুপ ‘বি’ তে রয়েছে কৃষি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদ, কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদ এবং কৃষি অনুষদ।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ