ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

যবিপ্রবির উপ-পরীক্ষা নিয়ন্ত্রকের জানাজা অনুষ্ঠিত 

প্রকাশনার সময়: ২৭ নভেম্বর ২০২২, ১৪:৪৫

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মো. নজরুল ইসলামের প্রথম জানাজা বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৭ নভেম্বর) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীসহ সংশ্লিষ্ট সবাই অংশগ্রহণ করেন। এরপর মরহুমের বাড়ি যশোর জেলার চৌগাছা থানার লস্করপুর গ্রামে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

নজরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন যবিপ্রবির ট্রেজারার মো. আবদুল মজিদ বলেন, বিশ্ববিদ্যালয়ে আমরা যে দায়িত্ব পালন করি, তা যদি সঠিকভাবে পালন করা যায় তবে ক্ষণিকের জন্য হলেও মানুষ তা ভালো বলবে, আমরা ক্ষণিকের যাত্রী। নজরুল আজ আমাদের সেটাই শিক্ষা দিয়ে গেলো। আমরা সবাই তার জন্য ও শোকাবহ পরিবারের জন্য দোয়া করবো।

যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন বলেন, মানুষের মৃত্যু অবধারিত। তবে কিছু কিছু মৃত্যু মেনে নিতে কষ্ট হয়। আমি ছয় বছর ধরে ক্যান্সার বয়ে বেড়াচ্ছি কিন্তু নজরুল সুস্থ সবল ছিলো, হঠাৎ করেই আমাদের ছেড়ে গেছে। নজরুল সদা হাস্যউজ্জল, শান্ত মানুষ ছিলো, একজন দক্ষ ও যোগ্য কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করে গেছে। এই মৃত্যুতে আমরা শুধু একজন কর্মকর্তাকে নয়, দায়িত্বের প্রতি নিষ্ঠাবান, অমায়িক, দক্ষ এবং যোগ্য ব্যাক্তিকে হারিয়েছি।

উল্লেখ্য, যবিপ্রবি উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মো. নজরুল ইসলাম মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে শনিবার (২৬ নভেম্বর) মধ্যরাতে ইন্তেকাল করেন।মৃত্যকালে নজরুল ইসলাম স্ত্রী, দুই মেয়ে, এক ছেলে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ