ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নজরুল বিশ্ববিদ্যালয়ে আর্জেন্টিনা ফ্যান ক্লাবের কমিটি গঠন

প্রকাশনার সময়: ২০ নভেম্বর ২০২২, ১৫:২৮

ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে আর্জেন্টিনা ফ্যান ক্লাবের ৩৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এ কমিটিতে সভাপতি হিসেবে সামিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান রিয়াদকে নির্বাচিত করা হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) প্রতিষ্ঠাতা সভাপতি অমিত বসাক শুভ স্বাক্ষরিত এক প্রেস ব্রিফিংয়ে পূর্নাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।

রোববার (২০ নভেম্বর) পর্দা উঠতে যাচ্ছে ফুটবল বিশ্বকাপের ২২তম আসর। প্রতিবারের মতো এই আসরকেও কেন্দ্র করে প্রিয় দলকে ঘিরে থাকে ফুটবলপ্রেমীদের মাঝে বিরাজ করছে নানান উন্মাদনা। এ বিশ্বকাপকে ঘিরেই জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে আর্জেন্টিনা সমর্থক শিক্ষার্থীদের নিয়ে ৪ বছর মেয়াদী আর্জেন্টিনা ফ্যান ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

ক্লাবটির নবনির্বাচিত সভাপতি সামিদুল ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয়ে আর্জেন্টিনা ফুটবল ফ্যান ক্লাব একটি বৃহৎ ফ্যান ক্লাব। আমরা মনে প্রাণে আর্জেন্টিনা ফুটবল দলকে ভালোবাসি। আমরা সবাই মিলে ক্যাম্পাসে ক্লাবের কার্যক্রমকে এগিয়ে নিয়ে যাবো।

সাধারণ সম্পাদক মিজানুর রহমান রিয়াদ বলেন, হৃদয়ে বাংলাদেশ সমর্থনে আর্জেন্টিনা। আমরা এই কমিটির মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন ফ্যান ক্লাবকে আরো সমৃদ্ধ করতে চাই। কাতার বিশ্বকাপ ২০২২ মেসির আর্জেন্টিনার হাতেই উঠবে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ