ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

চবির ৩৯তম ব্যাচের পুনর্মিলনীতে বর্ণিল আয়োজন

প্রকাশনার সময়: ২৮ অক্টোবর ২০২২, ২১:৩০

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়েরর (চবি) ৩৯তম ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠানে মিলনমেলায় মেতেছেন ৩৯তম ব্যাচের শিক্ষার্থীরা। 'প্রাণের উৎসবে আবেগের ঊনচল্লিশে’ প্রতিপাদ্যে আয়োজিত হয় দিনব্যাপী এ অনুষ্ঠান।

শুক্রবার (২৮ অক্টোবর) সকাল ১০টায় বর্ণাঢ্য র‍্যালি, বেলুন-ফেস্টুন ও পায়রা উড়ানোর মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এরপর সকাল ১১টা থেকে সমাজবিজ্ঞান অনুষদ মিলনায়তনে শুরু হয় আলোচনা সভা। এতে কেক কেটে অনুষ্ঠান উদ্বোধন করেন আলোচনা সভার প্রধান অতিথি ও চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার।

তিনি বলেন, প্রাক্তন শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের অহংকার। তারা এ বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষাজীবন শেষ করে নিজ নিজ কর্মক্ষেত্রে নিজেদের দক্ষতা ও সক্ষমতার স্বাক্ষর রেখে চলেছে। শুধু তাই নয় পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের নাম উজ্জ্বল করছে। এটি অত্যন্ত আনন্দের ও গৌরবের। প্রাক্তনরা আন্তরিকভাবে ঐক্যবদ্ধ হলে বিশ্ববিদ্যালয় উপকৃত হবে বলে তিনি আশা ব্যক্ত করেছেন।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক বেনু কুমার দে। অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক এস এম মনিরুল হাসান, দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক, চবি এলামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম ও প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া।

৩৯তম ব্যাচের অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বয়ক বজলুর কবীর খসরুর সভাপতিত্বে, জুবাইদা ছরওয়ার চৌধুরী নিপা ও দিলরুবা খানমের সঞ্চালনায় অনুষ্ঠানে পুনর্মিলনী উদযাপন কমিটির সদস্য-সচিব রাশেদ এইচ চৌধুরীসহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ, প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ ও তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

বিকেল ৩টায় শুরু হয় বিশ্ববিদ্যালয় জীবনের স্মৃতিচারণ। এরপরই সাংস্কৃতিক পর্ব আয়োজনের মধ্য দিয়ে শেষ হয় বর্নাঢ্য এ পুর্নমিলনী উৎসব।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ